Reading Time: 3 minutes

ঢাকা শহরে নিজের এবং পরিবারের বসবাসের জন্য নিশ্চিত একটি ঠিকানার খোঁজে শহরের বিভিন্ন লোকশনে পছন্দের প্রপার্টি খুঁজে বেড়ান অনেকেই। কেননা, প্রপার্টিতে বিনিয়োগ মানেই যে দীর্ঘমেয়াদি একটি সিদ্ধান্ত। যেহেতু বেশ বড় অংক বিনিয়োগের প্রসঙ্গ চলে আসে, তাই নির্ভরতা এবং নিশ্চয়তার দিকটিও গুরুত্ব পায় একইসঙ্গে। বিপ্রপার্টির ডাটাবেজে থাকা হাজারো প্রপার্টির দলিলপত্র সঠিক ভাবে যাচাই-বাছাই করা থাকায় প্রপার্টিতে বিনিয়োগে গ্রাহকরা সঠিক সিদ্ধান্তটি নিতে পারছেন খুব সহজে। আর তাই আপনিও যদি প্রপার্টিতে বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন, তবে বিপ্রপার্টির তালিকা থেকে জুলাই ২০২২ এর সেরা প্রপার্টি সমূহ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন। 

বনানীতে ১,৫৪৫ বর্গফুটের চমৎকার অ্যাপার্টমেন্ট বিক্রয়

বসবাসের জন্য ঢাকার জনপ্রিয় এলাকাগুলোর মধ্যে বনানী অন্যতম। বর্ণিল বনানীতে কমার্শিয়াল- রেসিডেন্সিয়াল দু’ধরনের প্রপার্টিরই চাহিদা রয়েছে। আর ঠিক এমনই একটি চমৎকার প্রপার্টি রয়েছে বনানীতে। ১,৫৪৫ বর্গফুটের ৩ বেডরুম এবং ৩ বাথরুমের মাঝারি সাইজের এই অ্যাপার্টমেন্টে আপনি বসবাসের জন্য সকল ধরনের সুযোগ সুবিধাই পাচ্ছেন। চমৎকার এই অ্যাপার্টমেন্টের ফ্লোর জুড়ে কালো রঙের টাইলস দিয়ে ডিজাইন করা হয়েছে। অ্যাপার্টমেন্টে আপনি বারান্দা পাচ্ছেন ২টি। এছাড়া বাড়িতে প্রবেশের জন্য আপনি ড্রইং-ডাইনিং দুটি রুমই ব্যবহার করতে পারবেন। কেননা, এই এরিয়াটি একটির সাথে আরেকটি যুক্ত রয়েছে। আর ডাইনিং এরিয়ার ঠিক পাশেই রয়েছে কিচেন। এছাড়া কিচেনের সাথে সংযুক্ত বারান্দার পাশেই অ্যাটেন্ডেন্টের জন্য একটি বাথরুমের ব্যবস্থা করা হয়েছে। 

আধুনিক এবং উন্নত এলাকা হিসেবে বনানীতে  সুপারস্টোর, শপিংমল এবং রেস্তোরাঁ থেকে শুরু করে কমার্শিয়াল ও রেসিডেন্সিয়াল, সব কিছুই রয়েছে হাতের নাগালে। আর তাই জুলাই ২০২২ এর সেরা প্রপার্টি থেকে চমৎকার এই প্রপার্টিটি বেছে নিতে পারেন খুব সহজে!    

বসুন্ধরা আবাসিক এলাকায় ১,৫৫০ বর্গফুটের আধুনিক অ্যাপার্টমেন্ট

বসুন্ধরা আবাসিক এলাকায় আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন অ্যাপার্টমেন্ট খুঁজছেন? 

তবে দেরি না করে, বিপ্রপার্টির তালিকায় থাকা বসুন্ধরার ১,৫৫০ বর্গফুটের নান্দনিক এই অ্যাপার্টমেন্টটি ঘুরে দেখুন আজই। এখানে আপনি পাচ্ছেন ৩টি বেডরুম, ৩টি বাথরুম, এবং ২টি ব্যালকনি। ড্রইং এবং ডাইনিং এর স্পেসটি একসাথে সংযুক্ত থাকায়, অ্যাপার্টমেন্টের মাঝ বরাবর আপনি বেশ বড় একটি স্পেস পাচ্ছেন। আর তাই পরিবার নিয়ে বসবাসের জন্য ১,৫৫০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টটি এক কথায় সেরা।        

চমৎকার এই অ্যাপার্টমেন্টটি বেশ খোলামেলা। আর তাই আলো-বাতাস প্রবেশের বেশ ভালো সুযোগ রয়েছে। যা অন্যান্য অ্যাপার্টমেন্ট থেকে এটিকে বেশ আকর্ষণীয় করে তুলেছে। আর তাই বসুন্ধরার মতো নিরিবিলি এবং ছিমছাম এলাকায় আপনিও যদি অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে চমৎকার এই প্রপার্টি বুকিং দিতে আজই যোগাযোগ করুন বিপ্রপার্টির সাথে।  

উত্তরায় ১,৯০০ বর্গফুটের খোলামেলা ও ছিমছাম অ্যাপার্টমেন্ট 

আপনি কি উত্তরায় একটি মাঝারি সাইজের অ্যাপার্টমেন্ট কিনতে চাচ্ছেন? ১,৯০০ বর্গফুটের নান্দনিক এই ফ্ল্যাটটি তবে হতে পারে আপনার জন্য পারফেক্ট। ৩ বেডরুম, ৩ বাথরুম এবং ৩টি সুন্দর ব্যালকনির এই অ্যাপার্টমেন্টে বেশ ভালই স্পেস রয়েছে৷ ডাইনিং রুম সেটআপের জন্য অ্যাপার্টমেন্টের মাঝখানে বেশ বড় স্পেস পাচ্ছেন, যে জায়গাটি আপনি আপনার প্রয়োজন অনুযায়ী ডিজাইন করে নিতে পারবেন। তবে আপনার পছন্দ অনুযায়ী আপনি জায়গাটি লিভিং রুম হিসেবে কিংবা অন্য যেকোনো প্রয়োজনে ডিজাইন করে নিতে পারবেন।  প্রায় প্রতিটি রুমের সাথে কিংবা পাশেই বাথরুমের ব্যবস্থা রয়েছে। এছাড়া অ্যাটেন্ডেন্ট এর ব্যবহারের জন্য দুইটি বাথরুমও রয়েছে।   

ঢাকার একটি স্বয়ংসম্পূর্ণ এলাকা হিসেবে উত্তরায় সব ধরনের সুযোগ-সুবিধাই বিদ্যমান রয়েছে। স্কুল, কলেজ, চিকিৎসা কেন্দ্র, শপিংমল এবং রেস্টুরেন্ট; পরিপূর্ণ জীবন যাপনের জন্য যা যা প্রয়োজন তার সবকিছুই আছে উত্তরায়। আর এ কারণেই দক্ষিণমুখী এই অ্যাপার্টমেন্টটি আছে জুলাই ২০২২ এর সেরা প্রপার্টির তালিকায়।

মালিবাগে ১,১৮০ বর্গফুটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট বিক্রয়

যারা মালিবাগে বসবাসের জন্য আগ্রহী, তাদের জন্য মালিবাগে অবস্থিত ১,১৮০ বর্গফুটের চমৎকার এই অ্যাপার্টমেন্টটি হতে পারে ভবিষ্যতের ঠিকানা। ২ বেডরুম এবং ৩ বাথরুম এর এই এপার্টমেন্টের কিচেন এরিয়া টাইলস দিয়ে বেশ পরিপাটি ভাবে ডিজাইন করা। খোলামেলা বারান্দার এই এপার্টমেন্টে আলো-বাতাস প্রবেশের বেশ ভালো ব্যবস্থা রয়েছে। ফলে জুলাই ২০২২ এর সেরা প্রপার্টির তালিকায় জায়গা করে নিয়েছে আকর্ষণীয় এই অ্যাপার্টমেন্টটি। আর তাই ঢাকার মালিবাগে আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন এই অ্যাপার্টমেন্টটি কিনতে আজই যোগাযোগ করুন বিপ্রপার্টির সাথে!      

আর তাই আপনিও যদি অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে জুলাই ২০২২ এর সেরা প্রপার্টি গুলো থেকে আপনার পছন্দের যেকোনোটি বুকিং দিতে পারেন আজই। এছাড়া আরও বিস্তারিত জানতে ঘুরে আসতে পারেন বিপ্রপার্টির ওয়েবসাইট থেকে।    

Write A Comment

Author