Reading Time: 3 minutes

প্রপার্টিতে বিনিয়োগের ক্ষেত্রে এমন একটি এরিয়া বেছে নেয়া জরুরি যেখানে সব ধরনের নাগরিক সুযোগ-সুবিধা যেমন বিদ্যমান থাকবে, তেমনি অফিস কিংবা স্কুল-কলেজ এর খুব কাছাকাছি বসবাসের সুযোগও থাকবে। আর এক্ষেত্রে যারা গুলশান, বনানী, কিংবা নিকেতনে অফিস করছেন, অ্যাপার্টমেন্ট কেনার ক্ষেত্রে তাদের অনেকেরই পছন্দের তালিকায় থাকে বনশ্রী এলাকাটি। নামকরা শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে হাসপাতাল, শপিংমল, রেস্টুরেন্ট সহ সব ধরনের সুযোগ-সুবিধাই রয়েছে ঢাকার পরিপাটি এই এলাকাতে। আর তাই প্রপার্টিতে বিনিয়োগের জন্য বনশ্রীতে ৩ বেডরুমের অ্যাপার্টমেন্ট এর খোঁজে যদি আপনিও থেকে থাকেন, তবে দেখে নিন বিপ্রপার্টির তালিকায় থাকা এক্সক্লুসিভ এই ৪টি অ্যাপার্টমেন্ট সম্পর্কে বিস্তারিত।    

দক্ষিণ বনশ্রীর ব্লক জে-তে ১,৪০০ বর্গফুটের চমৎকার অ্যাপার্টমেন্ট 

বনশ্রীতে অ্যাপার্টমেন্ট খুঁজছেন? দক্ষিণ বনশ্রীর ব্লক জে-তে ১,৪০০ বর্গফুটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট রয়েছে আপনার অপেক্ষায়! ৩ বেডরুম এবং ৩ বাথরুমের এই অ্যাপার্টমেন্টে ড্রইং এবং ডাইনিং এরিয়াটি পাচ্ছেন ঠিক ঘরের মাঝামাঝি জায়গায়। ফলে ওপেন এই স্পেসটি আপনি বেশ ভালোভাবেই কাজে লাগাতে পারবেন।    

এই বিল্ডিং-এ বসবাসের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এখানে আপনি ২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থা যেমন পাচ্ছেন, তেমনি ইলেক্ট্রিসিটি ব্যাকআপ এর সুবিধাও রয়েছে। আর এর সাথে পর্যাপ্ত পার্কিং স্পেস তো রয়েছেই। 

গুলশান, বনানী, রামপুরা এবং বাড্ডার খুব কাছে হওয়ার কারণে বনশ্রী এলাকায় অ্যাপার্টমেন্ট কেনার চাহিদা বরাবর বেশিই থাকে। এই এলাকায় রয়েছে আইডিয়াল স্কুল এবং অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল এর মতো সুপরিচিত শিক্ষা প্রতিষ্ঠান এবং ফারাজি ও অ্যাডভান্স এর মতো স্পেশালাইজড হাসপাতাল। 

আর তাই সব ধরনের নাগরিক সুযোগ-সুবিধা সম্পন্ন বনশ্রী এলাকায় ৩ বেডরুমের অ্যাপার্টমেন্ট কিনতে ঘুরে দেখতে পারেন দক্ষিণ বনশ্রীর ব্লক জে-তে অবস্থিত ১,৪০০ বর্গফুটের চমৎকার এই অ্যাপার্টমেন্টটি।  

বনশ্রীর ব্লক ডি-তে ১,৪৯৫ বর্গফুটের নির্মাণাধীন এক্সক্লুসিভ অ্যাপার্টমেন্ট

অফিসের কাছাকাছি লোকেশনে অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনায় অনেকেই গুলশান, নিকেতন এর কাছাকাছি লোকেশন হিসেবে বনশ্রীকে বেছে নেন। আর সেক্ষেত্রে আপনিও যদি বনশ্রীতে অ্যাপার্টমেন্ট কেনার কথা ভেবে থাকেন, তবে ১,৪৯৫ বর্গফুটের নির্মাণাধীন এক্সক্লুসিভ অ্যাপার্টমেন্টটি ঘুরে দেখতে পারেন এখনই। 

৩ বেডরুম, ৩ বাথরুম এবং ৪টি ব্যালকনি থাকা নান্দনিক এই অ্যাপার্টমেন্টটি পরিবারের সাথে বসবাসের জন্য এক কথায় পারফেক্ট। ড্রইং রুম দিয়ে অ্যাপার্টমেন্টে প্রবেশ করার পর ডাইনিং এরিয়াটি আপনি পাচ্ছেন হাতের বাঁ পাশে। আর কিচেন এর অবস্থান রয়েছে ডাইনিং এর ঠিক পাশেই। তবে সবচেয়ে দারুণ ব্যাপার হচ্ছে, প্রতিটি রুমের সাথেই আপনি পাচ্ছেন একটি করে ব্যালকনি, ফলে ঘরে আলো-বাতাস প্রবেশ করতে পারবে খুব সহজে।  

ইলেক্ট্রিসিটি ব্যাকআপ, পর্যাপ্ত পার্কিং স্পেস, লবি এরিয়া, লিফট, সিসিটিভি, ক্লিনিং স্টাফ, সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা সহ সকল সুবিধাই রয়েছে বনশ্রীর ব্লক ডি-তে অবস্থিত ১,৪৯৫ বর্গফুটের নির্মাণাধীন এই অ্যাপার্টমেন্ট বিল্ডিং-এ।  

১,২২০ বর্গফুটের ছিমছাম অ্যাপার্টমেন্ট বনশ্রীর ব্লক এফ-এ অবস্থিত  

আপনি যদি বনশ্রীতে অ্যাপার্টমেন্ট কেনার কথা ভেবে থাকেন, তবে বনশ্রীর ব্লক এফ-এ অবস্থিত ১,২২০ বর্গফুটের ছিমছাম এই অ্যাপার্টমেন্টটি আপনার জন্য দারুণ এক অপশন হতে পারে। এই অ্যাপার্টমেন্ট এর ফ্লোর প্ল্যান অনুযায়ী এখানে ৩টি বেডরুম, ৩টি বাথরুম, এবং কিচেন ও খোলামেলা ড্রইং কাম ডাইনিং এরিয়া রয়েছে।   

অ্যাপার্টমেন্টে ২টি বেডরুমের সাথেই এটাচড বাথরুম এবং ব্যালকনি রয়েছে।  আরেকটি বাথরুম রয়েছে ৩য় বেডরুম এর পাশে, আর ড্রইং কাম ডাইনিং এরিয়াটি রয়েছে অ্যাপার্টমেন্টের মধ্যবর্তী স্থানে। এই  অ্যাপার্টমেন্ট বিল্ডিং-এ দুইটি লিফট, পার্কিং স্পেসের সুবিধা, ২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থা সহ ইলেক্ট্রিসিটি ব্যাকআপ এর সুবিধা রয়েছে। আর তাই যারা গুলশান-বনানীর কাছে অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করছেন, তারা বনশ্রীর ব্লক এফ-এ অবস্থিত ১,২২০ বর্গফুটের ৩ রুমের এই অ্যাপার্টমেন্টটি রাখতে পারেন পছন্দের তালিকায়।

বনশ্রীর ব্লক ডি-তে ১,৫০০ বর্গফুটের কম্ফোর্টেবল অ্যাপার্টমেন্ট 

বনশ্রীতে ৩ বেডরুমের অ্যাপার্টমেন্ট খুঁজছেন? তবে আর খোঁজাখুঁজি না করে বিপ্রপার্টির তালিকায় থাকা বনশ্রীর ব্লক ডি-এর ১,৫০০ বর্গফুটের কম্ফোর্টেবল অ্যাপার্টমেন্টটি। ৩ বেডরুম, ৩ বাথরুম এবং ৪টি খোলামেলা ব্যালকনির ছিমছাম এই অ্যাপার্টমেন্টে আলো-বাতাসের যেন কোন কমতি নেই।  

ড্রইং এবং ডাইনিং এরিয়াটি একসাথে সংযুক্ত থাকায় অ্যাপার্টমেন্টের এ অংশে আপনি বেশ বড় একটি স্পেস পাচ্ছেন। অন্যদিকে কিচেন এরিয়াটি আধুনিক ফিটিংস দিয়ে বেশ সুপরিকল্পিতভাবে ডিজাইন করা হয়েছে। বাসার অন্যান্য রুমের মতো কিচেন এরিয়াতেও আলো-বাতাস প্রবেশের সুব্যবস্থা রয়েছে। আর তাই দিনের বেলায় কিচেনে আলো জ্বালানোরও তেমন কোন প্রয়োজন হবে না।   

আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন এই অ্যাপার্টমেন্ট বিল্ডিং-এ আরও রয়েছে ক্লিনিং সার্ভিস, ইলেক্ট্রিসিটি ব্যাকআপ সুবিধা এবং ২৪ ঘণ্টা সিসিটিভি কাভারেজ এর ব্যবস্থা। আর তাই পরিবারের সাথে বসবাসের জন্য বনশ্রীর ব্লক ডি-তে ১,৫০০ বর্গফুটের কম্ফোর্টেবল এই অ্যাপার্টমেন্টটি হতে পারে আপনার ভবিষ্যতের ঠিকানা।  

আর তাই আপনি যদি বনশ্রীতে ৩ বেডরুমের অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে ছিমছাম পরিবেশে বনশ্রীতে বসবাসের জন্য আকর্ষণীয় এই ৪টি অ্যাপার্টমেন্ট থেকে আপনিও বেছে নিতে পারেন আপনার পছন্দের অ্যাপার্টমেন্টটি!

Write A Comment

Author