Reading Time: 3 minutes

সহজ যোগাযোগ ব্যবস্থা, ছিমছাম পরিবেশ এবং বসবাসের জন্য আধুনিক সব সুযোগ-সুবিধা, বসুন্ধরা আবাসিক এলাকায় বসবাসে আপনি পাচ্ছেন এর সব কিছু। তবে বসুন্ধরা বা এর আশেপাশের এলাকায় অ্যাপার্টমেন্ট কেনার ক্ষেত্রে আপনার বাজেটটা হতে হবে কিছুটা বেশি। একই ধরনের সুযোগ-সুবিধায় আপনি হয়তো মিরপুর, বনশ্রী, অথবা আফতাবনগরে বাজেটের মধ্যে অ্যাপার্টমেন্ট কিনতে পারছেন। তবে বসুন্ধরার ক্ষেত্রে আপনি আকর্ষণীয় আরও অসংখ্য অপশন পাচ্ছেন। আর তাই, ডিমান্ডিং এলাকা বসুন্ধরায় ২ কোটি টাকার নিচে থাকা অ্যাপার্টমেন্টগুলোর মধ্য থেকে সেরা কয়েকটি অ্যাপার্টমেন্ট এর বিস্তারিত সম্পর্কে জেনে নিন আজকের ব্লগ থেকে। 

বসুন্ধরা ব্লক-এইচ এ অবস্থিত ১,৬০০ বর্গফুটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্ট 

ঢাকা শহরের অন্যতম সুপরিকল্পিত এলাকা বসুন্ধরা বসবাসের জন্য বেশ জনপ্রিয়। অফিস, স্কুল-কলেজ, হাসপাতাল সব কিছুই আছে ঢাকার অন্যতম জনপ্রিয় এই এলাকায়। বিভিন্ন বাজেট এবং সাইজের অসংখ্য অ্যাপার্টমেন্ট থেকে বসুন্ধরায় আপনিও খুঁজে নিতে পারেন আপনার চাহিদামতো যেকোনোটি। তবে আজকের ব্লগে যেহেতু আমরা কথা বলছি, বসুন্ধরায় ২ কোটি টাকার নিচে থাকা অ্যাপার্টমেন্টগুলোর কথা, এর মধ্যে বসুন্ধরা ব্লক-এইচ সংলগ্ন ১,৬০০ বর্গফুটের অসাধারণ অ্যাপার্টমেন্ট -টি অন্যতম। দক্ষিণমুখী এই অ্যাপার্টমেন্টের ভেতরটা বেশ খোলামেলা এবং পরিষ্কার-পরিচ্ছন্ন। এই অ্যাপার্টমেন্টে রয়েছে ৩টি বেডরুম এবং ৩টি বাথরুম, সাথে রয়েছে খোলামেলা ডাইনিং এবং কিচেন এরিয়া। সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা থাকা এই অ্যাপার্টমেন্টটি আপনি কিনতে পারছেন দেড় কোটি টাকার মধ্যেই। 

বসুন্ধরা ব্লক-এফ এ অবস্থিত ২,২৬০ বর্গফুটের নান্দনিক অ্যাপার্টমেন্ট 

বসুন্ধরা আবাসিক এলাকার এফ ব্লকে অবস্থিত ২,২৬০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টে রয়েছে ৩টি বেডরুম এবং ৪টি বাথরুম। আরামে বসবাসের জন্য একটি অ্যাপার্টমেন্টে যে ধরনের স্পেস এবং সুযোগ-সুবিধা প্রয়োজন, এর সবই আপনি পাচ্ছেন এই এপার্টমেন্টে। চমৎকার ড্রইং ও ডাইনিং এরিয়া, কিচেন এবং ২টি ব্যালকনি রয়েছে এই অ্যাপার্টমেন্টটিতে। এছাড়া ভবনটির সামনে বাচ্চাদের খেলাধুলার জন্যও চমৎকার একটি জায়গা রয়েছে। ভবনটিতে বেশ বড় একটি লবির জায়গা রয়েছে, সাথে ২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থা, একটি লিফট, সিসিটিভির ব্যবস্থা তো আছেই। আর তাই আপনি যদি বসুন্ধরায় ২ কোটি টাকার নিচে থাকা অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে দেখে নিতে পারেন চমৎকার এই অ্যাপার্টমেন্টটি।   

বসুন্ধরা ব্লক-আই এ অবস্থিত ২,২৫০ বর্গফুটের চমৎকার অ্যাপার্টমেন্ট 

বসুন্ধরা আবাসিক এলাকার আই ব্লকে অবস্থিত ২,২৫০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টে রয়েছে ৪টি বেডরুম, ৪টি বাথরুম, ৪টি ব্যালকনি এবং খোলামেলা একটি লিভিং এবং ডাইনিং এরিয়া। বসবাসের জন্য বেশ চমৎকার এই অ্যাপার্টমেন্টটিতে স্পেসও আছে বেশ। কিচেন এরিয়াতে আপনি পাচ্ছেন একটি বাড়তি সার্ভিস রুম, যা আপনি স্টোর রুম হিসেবেও কাজে লাগাতে পারবেন। এছাড়া ২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থা এবং সিসিটিভির ব্যবস্থা তো আছেই। আর তাই আপনি যদি বসুন্ধরায় ২ কোটি টাকার নিচে থাকা অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে দেখে নিতে পারেন দারুণ এই অ্যাপার্টমেন্টটি।    

বসুন্ধরা ব্লক-বি এর ২,২৪৫ বর্গফুটের খোলামেলা অ্যাপার্টমেন্ট 

বসুন্ধরা আবাসিক এলাকার বি ব্লকে অবস্থিত ২,২৪৫ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টে রয়েছে ৩টি বেডরুম এবং ৩টি বাথরুম। পশ্চিমমুখী এই বাসার ইন্টেরিয়র ডিজাইন করা হয়েছে বেশ ছিমছামভাবে। অ্যাপার্টমেন্টে ৫টি ব্যালকনি এবং খোলামেলা ড্রইং এরিয়া রয়েছে। বসবাসের জন্য বেশ চমৎকার এই অ্যাপার্টমেন্টটিতে স্পেসও আছে বেশ। লিভিং রুম থেকে ডাইনিং এরিয়াটি আলাদা হওয়ায় বেশ ভালোভাবেই এই জায়গাটি কাজে লাগানো যাবে। আর তাই আপনি যদি বসুন্ধরায় ২ কোটি টাকার নিচে থাকা অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে দেখে নিতে পারেন দারুণ এই অ্যাপার্টমেন্টটি।             

বসুন্ধরার জি ব্লকে নির্মাণাধীন ১,৮৭০ বর্গফুটের অ্যাপার্টমেন্ট 

নির্মাণাধীন ভবনে নিজের পছন্দ অনুযায়ী অ্যাপার্টমেন্ট কিনে ইন্টেরিয়র ডিজাইন করলে কেমন হয় বলুন তো? বসুন্ধরার জি ব্লকের ১,৮৭০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টটিতে আপনি সেরকমই সুযোগ পাচ্ছেন। জনপ্রিয় এই এলাকায় স্কুল-কলেজ, হাসপাতাল, অফিস সবকিছুই রয়েছে। আর একারণেই রেসিডেন্সিয়াল এবং কমার্শিয়াল দুই ক্ষেত্রেই এ এলাকায় প্রপার্টির বেশ চাহিদা রয়েছে। প্ল্যান অনুযায়ী এই অ্যাপার্টমেন্টে আপনি পাচ্ছেন ৪টি বেডরুম এবং ৩টি বাথরুম। বসুন্ধরায় ২ কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট কেনার পরিকল্পনায় এটি হতে পারে আপনার ভবিষ্যতের জন্য পারফেক্ট ড্রিম হোম।    

উপরে উল্লেখিত অ্যাপার্টমেন্ট গুলো থেকে বসুন্ধরায় ২ কোটি টাকার নিচে অ্যাপার্টমেন্ট কেনার জন্য আপনিও বেছে নিতে পারেন আপনার পছন্দের যেকোনোটি। বসুন্ধরার মতো জনপ্রিয় এলাকায় অ্যাপার্টমেন্ট কেনার দারুণ এই সুযোগ মিস করতে না চাইলে আজই ঘুরে আসুন বিপ্রপার্টি এর ওয়েবসাইট থেকে।    

Write A Comment

Author