Reading Time: 3 minutes

আকাশের তারা আর রূপালি পর্দার তারা দুটোই যেন আমাদের হাতের নাগালের বাইরে। আকাশের তারা দেখতে কিছুটা কষ্ট করতে হলেও, রূপালি পর্দার তারাদের দেখতে আমাদের কোন কষ্ট নেই। রূপালি পর্দার তারাদের দেখতে দেখতে কখন যে মনে জেগে উঠে নানান প্রশ্ন, রূপালি পর্দার মত কি বাস্তব জীবনেও এরা এমনভাবেই থাকেন? কেমন হয় তাদের ঘর? কেমন হয় অন্দর সাজ? কিভাবে সময় কাটান তারা? সর্বশেষ যে প্রশ্নে এসে সবাই থেমে যাই তা হল, প্রিয় তারারাও কি আমাদের মতই সাধারণ? এরকম সব প্রশ্নের উত্তর যদি নিজেই জেনে নিন খারাপ হয় না কিন্তু! চলুন ঘুরে আসা যাক প্রিয় তারকাদের ঘরের গল্প নিয়ে তৈরি হওয়া “ বিপ্রপার্টি তারার বাড়ি ”।

 তাহসান খান

তাহসান খান
তাহসান খান

শিল্পী সত্তায় বেচে থাকা বাংলাদেশের জনপ্রিয় গায়ক, গীতিকার, সুরকার, গিটার ও কী-বোর্ড বাদক, সঙ্গীত পরিচালক, অভিনেতা, মডেল এবং উপস্থাপক তাহসান খানের বাড়ির ভেতরের গল্প জানার আগ্রহ নেই এমন ভক্ত খুঁজে পাওয়া কঠিন। নিজের শিল্প চর্চা করার পাশাপাশি অন্যের শিল্প আর সৃজনশীলতাকে বিনম্র শ্রদ্ধা করেন যিনি, তিনি তো দর্শক নন্দিত হবেনই। সারাদিনের ব্যস্ততা ভুলে যেখানে বসে তিনি সময় কাটান সে কর্নারটা কেমন তা জানতে নিশ্চয়ই ইচ্ছে করে? কিভাবে সে তার গানগুলো সুর করেন কিংবা কিভাবে তিনি একাকী সময় কাটান সবকিছুই কিন্তু এই এক এপিসোডে জানা সম্ভব। আমাদের কল্পনার রাজ্যে যে আলো ছড়িয়েছিলেন তার ঘরে আলো ছায়া খেলা দেখার আমন্ত্রণ সকলের। তার বাড়ির সম্পূর্ণ গল্প জানতে যেতে হবে বিপ্রপার্টি তারার বাড়ি এর ইউটিউব প্লে লিস্টে। 

ফাহমিদা নবী

ফাহমিদা নবী
ফাহমিদা নবী

গুণী এই সংগীতশিল্পীর কাছে ঘর মানে “নিজের আয়না”। এই বাড়িটি সাজাবার সময় শুধু নিজের কথা ভেবেছেন তা কিন্তু নয়। অতিথিরা ঘুরতে এসে যেন একটু প্রশান্তি খুঁজে পায় এই উদ্দেশ্যে বাড়ির প্রবেশ পথে দুটো বেতের চেয়ার রেখেছেন, যাতে করে পথ পাড়ি দিয়ে আসা অতিথিরা যেন একটু আরাম খুঁজে পায়। এত সুন্দর যার ভাবনা তার বাড়ির ভেতর না জানি আর কত গল্প লুকিয়ে আছে? সেটার জানার আগ্রহ নিশ্চয়ই হয়েছে? সংগীত জগতের এই কির্তীমান তারকার বাড়ির ভেতরে কিভাবে সাজানো আছে বাকি সব কিছু জানুন এখনই। 

বাপ্পা মজুমদার 

বাপ্পা মজুমদার 
বাপ্পা মজুমদার

জনপ্রিয় সংগীত শিল্পী বাপ্পা মজুমদারের গানগুলো আমাদের সবসময়ই ভালোবাসতে শিখিয়েছে। ভালবাসার যত রঙ আমরা চিনেছি তার থেকে। ভালবাসাই যার গানের মূলমন্ত্র ছিল সেই বাপ্পা মজুমদার আর তার স্ত্রী অভিনেত্রী তানিয়া হোসাইন তাদের স্বপ্নের বাড়িটি কিন্তু সাজিয়েছেন ভালবাসার ভিত্তিতেই। গিটারের সুরে সুরে যেভাবে গান বেঁধেছেন, তেমনি ঘরের প্রতিটি কোণায় রেখেছেন নিজের পরশ। কাজের ব্যস্ততায় সারা জগত ঘুরলেও দিনশেষে যেখানে শান্তি খুঁজে পান এটাই সেই বাড়ি। বিখ্যাত এই শিল্পীর বাড়ির আরও গল্প জানতে এখনই ভিজিট করুন বিপ্রপার্টির ইউটিউব চ্যানেল।  

তানিয়া আহমেদ

তানিয়া আহমেদ
তানিয়া আহমেদ

সাড়া জাগানো অভিনেত্রী তানিয়া আহমেদ এসেছিলেন বিপ্রপার্টির তারার বাড়ি এর প্রথম পর্বে। এই অভিনেত্রীর কাছে “হোম” আর “হাউজ” শব্দ ভীষণ আলাদা। তার কাছে হাউজ ছোট কিংবা বড় হতে পারে কিন্তু হোম যেন এমন একটি জায়গা যেখানে ভালোবাসা ছাড়া চলেই না, যেখানে বাসা বেঁধে থাকবে একের পর এক স্মৃতি। ব্যক্তি তানিয়া আহমেদ, অনেক বেশি স্মৃতি কাতর। তাই ঘরের একেক কর্নার সাজিয়েছেন তার প্রিয় কিছু না কিছু দিয়ে। ব্যস্ততার মাঝেও ঠিকই একটু সময় করে নিয়েছেন এই বাড়িটির জন্য। নিজ হাতে সাজানো এই তারকার বাড়ি না দেখে থাকাটা যেন অন্যায়।

আশনা হাবিব ভাবনা

আশনা হাবিব ভাবনা
আশনা হাবিব ভাবনা

“ভয়ংকর সুন্দর” খ্যাত অভিনেত্রী, নৃত্যশিল্পী আশনা হাবিব ভাবনা অভিনয়ের জন্য বিভিন্ন চরিত্রে নিজেকে মুড়িয়ে ফেললেও দিনশেষে ঘরে ফিরেই সত্যি নিজেকে খুঁজে পান। পরিবারের সবার কথা ভেবে একটু একটু করে সাজানো তার বাড়ি। প্রতিটা আসবাব কেনার পেছনের গল্পগুলো আরও সুন্দর। দেশ বিদেশ ঘুরতে গিয়েও নিজের প্রিয় বাসাটি মন থেকে হারিয়ে যায়নি। নানা রকমের হাতি সংগ্রহ করা যার শখ। তার বাসায় আর কী কী গল্প অপেক্ষা করছে সেটা তো জানতেই হবে। 

বিপ্রপার্টি তারার বাড়ি এর মাধ্যমে আমাদের প্রিয় তারকাদের ঘরের ভেতরটা দেখার সুযোগ হয়েছে। তাদের জীবন-যাপন কেমন? তাদের ঘরের একেকটি গল্প আমাদের জানবার সুযোগ হয়েছে। এই এপিসোডগুলো দেখার পর প্রিয় তারকারা যেন আরও বেশি প্রিয় হয়ে উঠবে। এখানে লেখা এই কয়েকজন তারকা বাদেও আরও বেশ কিছু জনপ্রিয় তারকা সমন্ধে আরও কাছ থেকে জানবার সুযোগ রয়েছে। বিপ্রপার্টি তারার বাড়ি এর আরও এপিসোড দেখতে এখনই ভিজিট করুন, বিপ্রপার্টির ইউটিউব চ্যানেলে

Write A Comment