Reading Time: 3 minutes

সাম্প্রতিক সময়ে আবাসন খাতে বিলাসবহুল কন্ডোমিনিয়াম এবং অ্যাপার্টমেন্ট নির্মাণের মাত্রা দিন দিন বেড়েই চলেছে। ঢাকার বাকি বিলাসবহুল এলাকাগুলোর মতই ধানমন্ডিতেও আভিজাত লোকালয় গড়ে উঠতে শুরু করে। মীর ক্রিস্টাল আনোয়ার ভিলা নির্মাণের মাধ্যমে সেই আভিজাত্যের ভুবনের দিকেই আরও এক ধাপ এগিয়ে যাওয়া। মীর হোল্ডিংস লিমিটেড এর নির্মিত এই আকর্ষণীয় অ্যাপার্টমেন্টটি ধানমন্ডির ১২ নং রোডে (পুরানো ৩১) লেকের খুব কাছেই অবস্থিত। এর মানে প্রকৃতির সান্নিধ্যে বসবাস করার এ এক চমৎকার সুযোগ। চমৎকার লোকেশনে থাকার অনেক সুবিধা রয়েছে। এমনকি বিলাসবহুল বিল্ডিংয়ে থাকারও বিভিন্ন সুযোগ সুবিধা রয়েছে। মীর ক্রিস্টাল আনোয়ার ভিলা তে কেমন বিলাসবহুল সুযোগ সুবিধা রয়েছে সে সম্বন্ধে জানতে পড়তে থাকুন। 

ওভারভিউ 

Mir Crystal Anwar Villa 

প্রজেক্টের নাম  মীর ক্রিস্টাল আনোয়ার ভিলা
ডেভেলপার  মীর হোল্ডিংস লিমিটেড
প্রকল্পের ঠিকানা  ধানমন্ডি আর/এ, ঢাকা 
প্রকল্পের শ্রেণিবিন্যাস আবাসিক 
জমির পরিমাণ  ২০ কাঠা 
সর্বমোট তলা   বেজমেন্ট ১+ বেজমেন্ট ২+ গ্রাউন্ড ফ্লোর + ৯ টি তলা 
প্রবেশ পথের পরিমাপ  ৫০ ফিট 
প্রকল্পের দিক  দক্ষিণমুখী 
খোল জায়গার পরিমাণ  ৪০% 
প্রতি তলায় ইউনিট  সংখ্যা ৩ টি 
সর্বমোট ইউনিট  ২৭ 
ইউনিট সাইজ  এ – ২৮৬২-২৯১৭ বর্গফুট 

বি – ২৯২৯ – ২৯৮৪ বর্গফুট

সি – ৩০৯১ – ৩১৫১ বর্গফুট 

লিফট  ২ 
পার্কিং বরাদ্দ  ৬৬ টি 

লোকেশন 

মীর ক্রিস্টাল আনোয়ার ভিলা এর অবস্থানটা বেশ চমৎকার। কারণ, সেখানে রয়েছে নামীদামী সব স্কুল ও রেস্তোরাঁ। মাস্টারমাইন্ড (সিনিয়র সেকশন) এর মত নামকরা স্কুলটাও বেশ কাছে। এমনকি হাঁটার দূরত্বে রয়েছে পাইনউড ক্যাফে যেখানে পাওয়া যায় কন্টিনেন্টাল খাবারগুলো। মীর ক্রিস্টাল আনোয়ার ভিলা থেকে কেবল ৫ মিনিট হেঁটে গেলেই আপনি দেখতে পাবেন ধানমন্ডি লেক। সাত সকালের হাঁটাহাঁটি  বা শান্তিপূর্ণ কিছু সময় কাটানোর জন্য ধানমন্ডি লেক হতে পারে আপনার কাঙ্ক্ষিত গন্তব্য। বসবাসের জন্যও ধানমন্ডি ১২ নং সড়ক বেশ সুবিধাজনক কেননা, এটা ধানমন্ডির বাকি দুই গুরুত্বপূর্ণ সড়ক সাত মসজিদ রোড ও ধানমন্ডি ২৭ নং রোডের সাথে সংযুক্ত। ধানমন্ডি ২৭ কে সাংস্কৃতিক হট স্পট বলা যায় যেখানে আছে অভিনব সব রেস্তোঁরা ও ক্যাফে। আর সাত মসজিদ রোডে রেস্তোরাঁগুলোর পাশাপাশি রয়েছে বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান। এছাড়াও, মিরপুরের প্রধান রাস্তাটি শহরের বিভিন্ন এলাকায় সহজেই যাতায়াতের সুযোগ করে দেয়। ধানমন্ডির সুপারশপ যেমন, মিনাবাজার, স্বপ্ন, ইউনিমার্ট সহ আরও অনেক সুপারশপগুলো মীর ক্রিস্টাল আনোয়ার ভিলা এর খুব কাছাকাছি অবস্থিত।    

অবস্থান দুরুত্ব 
মেট্রো শপিং মল  ৫০ মি 
মাস্টার মাইন্ড  ৫০ মি
পাইনউড ক্যাফে এন রেস্টুরেন্ট  ১৫০ মি 
ধানমন্ডি লেক  ২৪০ মি 
লাজ ফার্মা  ৩০০ মি 
ডেফোডিল ইউনিভার্সিটি সিএসই বিল্ডিং  ৩০০ মি 
বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর  ৩০০ মি 
স্কয়ার হাসপাতাল  ৬০০ মি 
আবাহনী খেলার মাঠ  ৭০০ মি 
ধানমন্ডি ২৭  ৭৫০ মি 
সাত মসজিদ রোড   ১ কি.মি. 
স্বপ্ন ধানমন্ডি ২৭  ১.১ কি.মি.
ইউনিমার্ট  ১.৫ কি.মি.
বসুন্ধরা সিটি  শপিং কমপ্লেক্স  ১ .৬ কি.মি. 

    

বৈশিষ্ট্য ও সুযোগ সুবিধা

Mir Crystal Anwar Villa Rooftopএখানে ঢুকতেই আপনার নজর কাড়বে বিলাবহুল এন্ট্র্যান্স এবং লবি। এই লবি’কে আরও সুন্দর করেছে ইউরোপীয় মানের ২ টি লিফট। নিচে রয়েছে ২টি বেসমেন্ট ফ্লোর, একটি বিশাল পার্কিং স্পেস ও সবুজ লন। বাসিন্দাদের বিশেষ অনুষ্ঠানের জন্য রয়েছে কমিউনিটি হল, একটি জিম এবং বাগান করার সুবিধাসহ ছাদ। এই ভিলাটি যদিও একটি সুরক্ষিত এলাকায় অবস্থিত তারপর, ভিলার ভেতরে নিরাপত্তা নিশ্চিত করতে ব্যবহার করা হয়েছে উন্নত নিরাপত্তা ব্যবস্থা। 

  • বিলাসবহুল  দখিনা অ্যাপার্টমেন্ট 
  • ৫০ ফুট প্রবেশের রাস্তা 
  • প্রতি ইউনিটে ৩ টি করে পার্কিং স্পট 
  • আর্টফায়ার সেফটি সিস্টেম 
  • জিম এবং কমিউনিটি হল 
  • সবুজ লন ও শিশুদের খেলার ব্যবস্থা 
  • ছাদ বাগান 
  • বৃদ্ধ ও শারীরিক প্রতিবন্ধীদের উপযোগী ব্যবস্থা
  • ভূগর্ভস্থ পানি সংরক্ষাণাগার
  • সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা

ফ্লোর প্ল্যান 

Mir Crystal Anwar Villa Duplex Layout১০ তলা বিশিষ্ট মীর ক্রিস্টাল আনোয়ার ভিলা আপনাকে সুযোগ করে দেয় বিলাসবহুলভাবে বসবাস করার। এই বিল্ডিংটি এমন ভাবে নির্মাণ করা হয়েছে, যে আপনি চাইলে এখানে ডুপ্লেক্সও নির্মাণ করতে পারছেন। প্রতি ইউনিটে ৩ টি করে বেডরুম, ৩ টি বাথরুম, ২ টি লিভিং রুম, ২ টি থেকে ৪টি বারান্দা ও একটি করে ডাইনিং রুম, কিচেন এবং ঘরের কাজের সাহায্যকারীদের জন্য রয়েছে একটি করে বেডরুম ও বাথরুম। এবং যদি ডুপ্লেক্স হয়ে থাকে এক্ষেত্রে ২টি ফ্লোরে, ৪ টি বেডরুমসহ অনেক সবুজ খোলামেলা জায়গা রয়েছে।     

ইউনিট আইডি  

ফ্লোর  সাইজ 

এ 

১-১০ 

  ২৮৬২ – ২৯১৭ বর্গফুট 

বি 

১-১০ 

২৯২৯ – ২৯৮৪ বর্গফুট

সি  ১-১০ 

৩০৯১ – ৩১৫১ বর্গফুট 

 

মীর ক্রিস্টাল আনোয়ার ভিলা আপনার জন্য এমন একটি ঠিকানা হতে যাচ্ছে, যেখানে আপনি একদম নিজের মত করে বসবাস করতে পারবেন। চমৎকার লোকেশনে এমন বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি দেখতে হলে আমাদের প্রপার্টি এক্সপার্টদের অবশ্যই ০৯৬১২৪৫১১২০ নম্বরে কল করুন বা আরও জানতে আমাদের ওয়েবসাইট ঘুরে আসুন।

Write A Comment