Reading Time: 3 minutes

২০২০ এর আর মাত্র এক চতুর্থাংশ বাকি। নিজের ঠিকানা খুঁজতে চাইলে এটিই হতে পারে আপনার জন্য সেরা সময়। সবাই চায় শান্ত-নিরিবিলি পরিবেশে হোক নতুন আবাস, নতুন গন্তব্য। বিপ্রপার্টি টিম আপনার সেই আগ্রহ ও চাহিদা অনুযায়ী বাড়ি খুঁজে দিতে প্রস্তুত। আর বাড়ি খোঁজাখুঁজির এ প্রক্রিয়ায় আমরা আপনাকে অফার করছি সবচেয়ে সাশ্রয়ী ইনসেন্টিভ স্ট্রাকচার ও প্রয়োজনীয় সাপোর্ট। আজকের ব্লগে আমরা আগস্ট ২০২০ এর সেরা প্রপার্টি গুলোর মধ্য থেকে পাঁচটি অ্যাপার্টমেন্টের বিস্তারিত বলবো।

বনশ্রীতে বিক্রির জন্য ১,৬০০ বর্গফুটের চমৎকার একটি অ্যাপার্টমেন্ট

দ্রুত উন্নত হচ্ছে এমন এলাকায় বাজেটের মধ্যে অ্যাপার্টমেন্ট খুঁজছেন? তাহলে বনশ্রী আপনার জন্য একদম মানানসই এলাকা। এখানে গড়ে উঠেছে প্রচুর রেস্টুরেন্ট, সুপার শপ, শপিং মল ও কমিউনিটি হল। ফলে আবাসিক ও বাণিজ্যিক উভয় ক্ষেত্রেই বনশ্রীর রিয়েল এস্টেট ভ্যালু বেড়েছে বহুগুণ। এ এলাকার যোগাযোগ ব্যবস্থাও বেশ ভালো হওয়ায় এখান থেকে ঢাকার যেকোনো জায়গায় যাতায়াত খুব সহজ। তাই প্রথম বাড়ি হিসেবে বনশ্রীতে খাদিজা কিচেনের পার্শ্ববর্তী ১৬০০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি কিনে ফেলা আপনার জন্য হবে একটি দারুণ সিদ্ধান্ত!

৩ বেডরুম ও ৩ বাথ্রুমের এ বাড়িটি দেখতে ভীষণ আকর্ষণীয় এবং ছোট পরিবারের জন্য ভীষণ উপযোগী। এছাড়া লিফট, সিকিউরিটি, ইলেক্ট্রিসিটি ব্যাকআপের সুবিধা তো রয়েছেই। এসবের জন্যই আগস্ট ২০২০ এর সেরা প্রপার্টি এর তালিকায় রয়েছে এ অ্যাপার্টমেন্টটি।

খিলগাঁওতে বিক্রি হবে ১,১০০ বর্গফুটের এক্সক্লুসিভ অ্যাপার্টমেন্ট

ফিউচার কমার্স কলেজের কাছেই খিলগাঁওয়ের এ ১১০০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি অবস্থিত। বেশ কিছু দারুণ বৈশিষ্ট্যের কারণে আগস্ট মাসের এক্সক্লুসিভ অ্যাপার্টমেন্টের লিস্টে রয়েছে এটি। ৩ বেডরুম ও ২ বাথরুমের এ বাসাটি ছোট পরিবারের জন্য দারুণ আবাস হতে পারে। শুধু তাই নয়, যথেষ্ট জায়গা থাকায় আপনার এক্সক্লুসিভ হোম ডেকোর আইডিয়াগুলো কাজে লাগিয়ে বাড়িটিতে আপনি সহজেই আনতে পারেন সম্পূর্ণ ভিন্নধর্মী আবহ। সার্বক্ষণিক সিকিউরিটি সার্ভিস ও সিসিটিভির ব্যবস্থা এ অ্যাপার্টমেন্টটিকে করতে পারে আপনার নিরাপদ ও মনোরম বাসস্থান।

মগবাজারে বিক্রি হবে ১,২৫৬ বর্গফুটের অসাধারণ একটি অ্যাপার্টমেন্ট

মগবাজার এলাকার হাজী কুটির জামে মসজিদের পাশে অবস্থিত এ অ্যাপার্টমেন্টটি আধুনিকতা ও আভিজাত্যের দারুণ সমন্বয়ে গড়ে তোলা হয়েছে। মগবাজার এলাকায় ইদানিং অনেকগুলো ডেভলপমেন্ট প্রজেক্টেরই কাজ চলছে। ৩ বেডরুম ও ৩ বাথরুমের এ অ্যাপার্টমেন্টটিও সেরকম প্রজেক্টেরই অংশ। উত্তরমুখী বাড়িটিতে ৯ তলায় ছাদ যোগ করেছে সুরুচির স্পষ্ট ছাপ। বিদ্যুৎ, গ্যাস ও পানির সার্ভিসের নিশ্চয়তা থাকায় সাশ্রয়ী দামের এ বাড়িটি কিনে নেয়া আপনার জন্য নিঃসন্দেহে চমৎকার সিদ্ধান্ত হবে। মৌচাক মার্কেট ও ফরচুন শপিং মল এখান থেকে মাত্র ৫ মিনিট হাঁটার পথ। মাল্টিপার্পাস এই শপিং মলগুলোতে আপনি গ্রোসারি আইটেম থেকে শুরু করে ইলেক্ট্রনিকস সবই পাবেন। এসব কারণেই এ অ্যাপার্টমেন্টটি আমাদের আগস্ট ২০২০ এর সেরা প্রপার্টি গুলোর তালিকায় এক অনন্য আকর্ষণ।

মগবাজারে বিক্রির জন্য ২,১৬০ বর্গফুটের দারুণ অ্যাপার্টমেন্ট

আশেপাশে বেশ বড় জায়গা রেখে ও তুলনামূলক বেশি সুবিধা দিয়ে বাড়ি নির্মাণের প্রথা মগবাজারে প্রচলিত। বড় মগবাজার ওয়্যারলেস চৌরাস্তা জামে মসজিদ সংলগ্ন এই ২১৬০ বর্গফুটের অ্যাপার্টমেন্টটি দক্ষিণমুখী। ফলে প্রচুর বাতাস ও ভেন্টিলেশনের সুব্যবস্থা এখানে রয়েছে। এতে ৭০২.৭৫ বর্গফুটের একটি ডাইনিং স্পেস ও দুটো বড় বারান্দা আছে। এছাড়া আরো আছে দুটি লিভিং রুম, ৩টি বেডরুম ও চারটি বাথরুম। সেইসাথে সার্বক্ষণিক সিকিউরিটি ও সিসিটিভ, মনোমুগ্ধকর ফার্নিচার এবং বড় পার্কিং স্পেস থাকায় এটি একদম স্বপ্নের মতো সুন্দর বাড়ি হয়ে উঠেছে। স্বাভাবিকভাবেই তাই আগস্ট ২০২০ এর সেরা প্রপার্টি গুলোর মধ্যে স্থান পেয়েছে এটি।

সিদ্ধেশ্বরীতে বিক্রিযোগ্য ২,৩৪৮ বর্গফুটের মনোরম অ্যাপার্টমেন্ট

সিদ্ধেশ্বরী অনেকের কাছেই থাকার জন্য সেরা এলাকাগুলোর মধ্যে একটি। এর একটি কারণ হলো আশেপাশে অবস্থিত প্রচুর বাজার, শিক্ষা প্রতিষ্ঠান ও শপিং মল। আর অন্য কারণটি হলো এ এলাকার নিরাপত্তা তুলনামূলকভাবে বেশি। সিদ্ধেশ্বরীর হাবীবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজ সংলগ্ন ২,৩৪৮ ফিটের এ অ্যাপার্টমেন্টটি দারুণ আর্কিটেকচারাল ডিজাইনের মাধ্যমে জায়গার সঠিক ব্যবহার নিশ্চিত করেছে।  এতে রয়েছে ৪টি বেডরুম, ৪টি লাগোয়া বারান্দা এবং আরো একটি বাথরুম ও বারান্দা সম্বলিত রান্নাঘর। আলাদা করা ডাইনিং ও ড্রয়িং স্পেস দুটো বাড়ির অভিজাত গঠনের সাথে সামঞ্জস্যপূর্ণ। অন্যান্য সুবিধা ও প্রমাণের ভিত্তিতে তাই সহজেই একে আগস্ট ২০২০ এর সেরা প্রপার্টি গুলোর তালিকায় রাখা যায়।

আগস্ট ২০২০ এর সেরা প্রপার্টির আওতাভুক্ত এ ৫টি অ্যাপার্টমেন্টই বর্তমানে ঢাকার সবচেয়ে ভালো অ্যাপার্টমেন্টগুলোর মধ্যে অন্যতম এবং দামেও বেশ সাশ্রয়ী। তবে এছাড়া অসংখ্য অসাধারণ প্রপার্টি পাবেন বিপ্রপার্টিতে। কোন প্রপার্টিটি আপনার ভালো লাগলো তা কিন্তু কমেন্টে জানাতে ভুলবেন না!

Write A Comment