Reading Time: 2 minutes

এপ্রিল হল আনন্দের মাস, উদযাপনের মাস। সাম্প্রতিক মহামারী হয়ত মানুষকে ঘরে বন্দী করে ফেলেছে কিন্তু প্রকৃতি তার সৌন্দর্য্য ছড়িয়ে যাচ্ছে নিজের মত করেই।  আর মানুষও ধীরে ধীরে ঘুরে দাঁড়াতে চেষ্টা করছে মহামারীর বিপরীতে যুদ্ধ করে। যদিও সমগ্র এপ্রিল মাসটাই আমাদের সবার কেটেছে ঘরে বন্দী থেকে তথাপি জীবন কিন্তু থেমে থাকেনি। দেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস হিসেবে বিপ্রপার্টির কাছে এসেছে অসংখ্য প্রপার্টি লিস্টিং এর খোঁজ। এসব নজরকাড়া প্রপার্টি আছে সারা ঢাকা শহরজুড়েই। চলুন একনজরে দেখে নেয়া যাক এপ্রিল ২০২০ এর সেরা প্রপার্টিগুলো সম্পর্কে!

কলাবাগানে ১২৬৫ বর্গফুটের নজরকারা ফ্ল্যাট 

ঢাকার মাঝে বসবাসের জন্য কলাবাগান চমৎকার একটি স্থান। একে ঢাকার মাঝখান ধরে চাইলে যে কোন সময় যে কোন দিকে মুভ করা যায়। এছাড়া একাধিক রাস্তা এই এলাকাটিকে বিভিন্ন দিক থীক সংযুক্ত করেছে। শতশত মুদিদোকান, ফার্মেসি, হোটেল, রেস্টুরেন্ট দিয়ে এলাকাটি স্বয়ংসম্পূর্ণ।

কলাবাগান বশিরুদ্দীন জামে মসজিদের নিকট এই ১২৬৫ বর্গফুটের ফ্ল্যাটটি পরিকল্পিতভাবে নির্মিত ও চমৎকার সাজানো গোছানো। এতে আছে ৩টি বেডরুম, ২টি বাথরুম। ব্যালকনি বা বারান্দাদুটি বেডরুম এবং ড্র্ইংরুমের লাগোয়া। নিরাপত্তার জন্য সিসিটিভি এবং পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য ক্লিনিং সার্ভিসও রয়েছে। মোটকথায় সাধ্যের মধ্যে সুবিধাজনক্সথানের এর থেকে ভাল প্রপার্টি খুব কমই আছে। তাই এপ্রিল ২০২০ এর বেস্ট প্রপার্টি লিস্টে জায়গা করে নিয়েছে এটি।  

দক্ষিণখানে ১০৫০ বর্গফুটের ছিমছাম নিবাস

উত্তরার দক্ষিণখানস্থ পূর্ব আজমপুর এলাকা হিসেবে অত্যন্ত চাহিদাপূর্ণ হয়ে উঠেছে। এখন এখানে কেনার জন্য প্রপার্টি খুঁজে মেলাই ভার। তবে বিপ্রপার্টির কাছে আছে ১০৫০ বর্গফুটের এই চমৎকার ফ্ল্যাটের খোঁজ। এটি উইজডোম স্কুল ও কলেজের কাছেই অবস্থিত এবং চাইলে আপনার আপন নিবাস হয়ে উঠতে পারে। বাসাটি পশ্চিমমুখী যা আপনার ঘরকে রাখতে পারে শীতল ও সতেজ। পর্যাপ্ত আলোবাতাস চলাচলের সুবিধাই এমনটি হবার মূল কারণ। এর বাসার কাজ প্রায় শেষ হয়ে গিয়েছে এবং আপনি চাইলে খুব দ্রুতই এর মালিক হতে যেতে পারেন। 

শান্তিনগরে ১৬৩০ বর্গফুটের আয়েসী অ্যাপার্টমেন্ট 

শান্তিনগর একসময় গড়ে উঠেছিল চমৎকার ছিমছাম সাজানো গোছানো এলাকা হিসাবে। তাই আপনার স্বপ্নের নিবাসের খোঁজ থাকতে পারে এ এলাকাতেই। শান্তিনগরে ১৬৩০ বর্গফুটের এই বিলাশী অ্যাপার্টমেন্টটিই দেখুন না। শান্তিনগর বাজারের খুব কাছে পীর সাহেবের গলি সংলগ্ন এই বাসাটিতে আছে ৩টি বেড, ৪টি বাদ এবং ৩টি বারান্দা। রান্নাঘরের সাথে একটি অতিরিক্ত স্টোরেজরুম যা প্রয়োজনীয় দ্রব্যাদি সংরক্ষণের জন্য আদর্শ। সদর দরজার সাথেই লাগোয়া আছে একটি প্রশস্থ লিভিং রুম। অ্যাপার্টমেন্টটি চমৎকারভাবে ফার্নিশড এবং নিরাপত্তার জন্য আছে সার্বক্ষণিক সিসিটিভি ক্যামেরা। নিঃসন্দেহে এটি এপ্রিল ২০২০ এর সেরা প্রপার্টির একটি। 

উত্তরায় ১২১৫ বর্গফুটের চমৎকার অ্যাপার্টমেন্ট

উত্তরা হল পরিকল্পিত নগরায়নের চমৎকার উদাহরণ। আপনি চাইলে শহরের এই সুন্দর অংশে বসবাস শুরু করতে পারেন আজকেই। উত্তরা ১০ নং সেক্টরে ১২১৫ বর্গফুটের চমৎকার এই অ্যাপার্টমেন্টটি আছে আপনার জন্য প্রস্তুত। ১০ নম্বর সেক্টর কল্যাণ সমিতি সংলগ্ন এই বাসাটিতে আছে ৩টি বেডরুম, ৩টি বাথরুম, চমৎকার ড্রয়িং ও ডায়নিংরুম। দুটো বেডের সাথেই আছে অ্যাটাচড দুটো বারান্দা। বাসাটি নিজের করে নিন আজই! 

এপ্রিল ২০২ এর সেরা প্রপার্টি ছিল এগুলোই। এর বাইরেও ঢাকাতে এই মুহুর্তে আছে অসংখ্য প্রপার্টি। ঘুরে দেখুন আমাদের ওয়েবসাইট আর কোনটি পছন্দ হলে জানান আমাদের কমেন্ট সেকশনে।

Write A Comment