Reading Time: 3 minutes

বছরের মাঝামাঝি সময়ে এসে যারা বাসা কেনা, ভাড়া দেয়া বা বিক্রির কথা ভাবছেন, তাদের জন্য প্রপার্টির বিশাল তালিকা নিয়ে বরাবরই যেকোনো প্রয়োজনে যেকোনো সময় পাশেই আছে বিপ্রপার্টি। কমার্শিয়াল স্পেস এবং আবাসিক  বাসা ভাড়া, কেনা অথবা বিক্রি, এমনকি নতুন বাড়ির ইন্টেরিয়র বিষয়ক যেকোনো প্রয়োজনে ওয়ান স্টপ সল্যুশন বিপ্রপার্টি। বিপ্রপার্টির ব্লগে প্রত্যেক মাসেই প্রকাশিত হয় কিছু এক্সক্লুসিভ প্রপার্টির তালিকা। আর এরই ধারাবাহিকতায় এলাকাভেদে জুন ২০২১ এর সেরা ফ্ল্যাটসমূহ নিয়ে আমাদের আজকের আয়োজন।  চলুন তবে জেনে নেয়া যাক প্রপার্টির তালিকায় কোন গুলো ছিল জুন মাসের এক্সক্লুসিভ ফ্ল্যাট?   

মনোরম পরিবেশে বসবাসের জন্য শান্তিনগর এলাকায়, ফরিদা ক্লিনিক সংলগ্ন ১,৫৫৮ বর্গফুটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্টটি বিক্রয় করা হবে! 

অ্যাপার্টমেন্ট কেনা বা ভাড়া নেয়ার জন্য শান্তিনগর এলাকার অ্যাপার্টমেন্ট এর চাহিদা অনেক। বেইলি রোডের উল্টো দিকে শান্তিনগরের এই এলাকায় রয়েছে আকর্ষণীয় এই অ্যাপার্টমেন্টটি। এ এলাকায় রয়েছে অনেক রেস্টুরেন্ট, শপিংমল, হাসপাতাল এবং স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। এছাড়াও এই এলাকায় রয়েছে বেশ কিছু ব্যাংক, এটিএম বুথ, সুপার শপ ইত্যাদি যেখান থেকে খুব সহজেই আপনি দৈনন্দিন জীবনের যেকোনো প্রয়োজন মেটাতে পারবেন সহজে। পছন্দের এই এলাকায় আকর্ষণীয় অ্যাপার্টমেন্ট খুঁজতে তবে আর দেরি কেন? বিপ্রপার্টির লিস্টে থাকা দারুণ সব অ্যাপার্টমেন্টের মধ্যে এই অ্যাপার্টমেন্টটি হতে পারে আপনার পরবর্তী ঠিকানা। এই অ্যাপার্টমেন্টে আছে ৩টি প্রশস্ত বেডরুম, ৩টি আধুনিক ফিটিংস বাথরুম, ড্রয়িংরুম, ডাইনিংরুম, রান্নাঘর এবং ২টি বারান্দা। অ্যাপার্টমেন্টটিতে ২৪ ঘন্টা বিদ্যুৎ, পানি এবং গ্যাস সরবরাহ রয়েছে। সাথে গাড়ী পার্কিং এর ব্যবস্থাও রয়েছে। শান্তির আবাসস্থল এর অনুসন্ধানে আপনিও যদি থেকে থাকেন, তবে আর দেরি না করে জুন ২০২১ এর সেরা ফ্ল্যাটসমূহ থেকে বেছে নিন শান্তিনগর এলাকার অসাধারণ এই অ্যাপার্টমেন্টটি।   

নিরিবিলি বসবাসের জন্য সিদ্ধেশ্বরী এলাকায়, সিদ্ধেশ্বরী লেন সংলগ্ন ১,৫৫০ বর্গফুটের অসাধারণ অ্যাপার্টমেন্টটি বিক্রয় করা হবে।

অত্যাধুনিক নাগরিক সুযোগ-সুবিধা সম্বলিত সিদ্ধেশ্বরী এলাকায়, সিদ্ধেশ্বরী লেন সংলগ্ন ১,৫৫০ বর্গফুটের  এই অ্যাপার্টমেন্টটি শহরের সিদ্ধেশ্বরী এলাকাতে অবস্থিত। যেখান থেকে শহরের অন্যান্য এলাকায় যাতায়াত অত্যন্ত সহজ এবং সুবিধাজনক। আকর্ষণীয় এই অ্যাপার্টমেন্টটিতে রয়েছে ৩টি প্রশস্ত বেডরুম, আধুনিক ফিটিংস-সহ ৪টি বাথরুম, ড্রয়িংরুম, ডাইনিংরুম এবং অবসর কাটানোর জন্য দারুণ ৩টি বারান্দা। এছাড়া রান্নাঘরে রয়েছে আধুনিক ফিটিংস সম্বলিত ইন্টেরিয়র, যেখানে কাজের জন্য রয়েছে চমৎকার সব সুযোগ-সুবিধা। তবে সবচেয়ে দরকারি বিষয় হলো সার্বক্ষণিক পানি, বিদ্যুৎ এবং গ্যাস সরবরাহের সুব্যবস্থা রয়েছে এই ফ্ল্যাটে। আর তাই আকর্ষণীয় এই অ্যাপার্টমেন্টটি যদি আপনার পছন্দ হয়ে থাকে তবে ভবিষ্যতের বাড়ি হিসেবে বেছে নিতে পারেন নিরিবিলি বসবাসের জন্য দারুণ এই ঠিকানাটি।  

সুন্দর ও মনোরম পরিবেশে থাকার জন্য সেগুনবাগিচা এলাকায় ১,১১৯ বর্গফুটের আকর্ষণীয় একটি অ্যাপার্টমেন্ট বিক্রয় করা হবে।

মাঝারি সাইজের এই অ্যাপার্টমেন্টটি সেগুনবাগিচা এলাকায় অবস্থিত। নান্দনিক নকশায় গড়ে ওঠা এই অ্যাপার্টমেন্টে রয়েছে ২টি বেডরুম এবং ৩টি বাথরুমের ব্যবস্থা। বেডরুম, বাথরুম, ড্রয়িংরুম, ডাইনিংরুম, রান্নাঘর এবং ৩টি বারান্দা সব কিছুই বেশ সুসজ্জিত অবস্থায় রয়েছে সেগুনবাগিচার এই অ্যাপার্টমেন্টে। জনপ্রিয় বেশ কিছু রেস্টুরেন্ট, সার্বক্ষণিক জরুরি সেবার জন্য হাসপাতাল এবং দৈনন্দিন প্রয়োজন মেটাতে হাতের কাছেই সুপার শপ, শপিংমল সবই আছে ফকিরাপুল এবং পল্টনের পাশেই থাকা এই এলাকায়। এছাড়া ২৪ ঘন্টা বিদ্যুৎ, পানি এবং গ্যাস সরবরাহ এর ব্যবস্থা তো আছে। নাগরিক সুযোগ সুবিধা সম্বলিত দারুণ এই অ্যাপার্টমেন্টটি যদি আপনার পছন্দের হয়ে থাকে, তবে নিরাপদ আবাসন হিসেবে জুন ২০২১ এর সেরা ফ্ল্যাটসমূহ থেকে নিশ্চিন্তে বেছে নিন সেগুনবাগিচার এই অ্যাপার্টমেন্টটি। 

সুযোগ সমৃদ্ধ পরিবেশে থাকার জন্য গুলশান ১ এলাকায় ২,০০০ বর্গফুটের অসাধারণ একটি অ্যাপার্টমেন্ট বিক্রয় করা হবে।

গুলশান ১ এর বাসার কথা বললেই অবশ্যই চোখের সামনে ভেসে উঠবে বিশাল বড় কোন অ্যাপার্টমেন্ট। যেখানে ঘরের ইন্টেরিয়র ডিজাইন থেকে সব কিছুর মধ্যেই থাকতে হবে নান্দনিকতার ছোঁয়া। আর ঠিক তেমনই একটি গুলশান এলাকার ২,০০০ বর্গফুটের অ্যাপার্টমেন্ট এর কথা জানাচ্ছি আজ। আবাসিক এলাকা হলেও গুলশান কিন্তু বেশ ব্যস্ততম একটি জায়গা। স্কুল-কলেজের পাশাপাশি, অফিসগামী মানুষের ভিড় এবং যানবাহনের চলাচলে ব্যস্ত এই এলাকায় রয়েছে বেশ কিছু এক্সক্লুসিভ ফ্ল্যাট। 

মানসম্মত পরিবেশ, সুবিধাজনক পরিবহন ব্যবস্থা এবং শৌখিন জীবনযাপন এর নিশ্চয়তা নিয়ে গুলশান এলাকার এই অ্যাপার্টমেন্টটি পরিপূর্ণ প্রস্তুত অবস্থায় রয়েছে। সুন্দর ফ্লোরপ্ল্যানের এ অ্যাপার্টমেন্টটিতে রয়েছে সার্বক্ষণিক বিদ্যুৎ, পানি এবং গ্যাস সরবরাহের ব্যবস্থা। বড় বেডরুম, আধুনিক ফিটিংস সম্বলিত বাথরুম, বেশ জায়গা নিয়ে করা ড্রয়িংরুম, ডাইনিংরুম এবং আধুনিক ফিটিংসে করা রান্নাঘর এবং খোলামেলা ৪টি বারান্দা তো থাকছেই। আলো বাতাসে পরিপূর্ণ এবং সব ধরনের সুযোগ সুবিধা সমৃদ্ধ এই অ্যাপার্টমেন্টটি পরিবারের সাথে বসবাসের জন্য নিঃসন্দেহে উপযোগী। জুন ২০২১ এর সেরা ফ্ল্যাটসমূহ এর মধ্যে এই ফ্ল্যাটে রয়েছে ৩টি বেডরুম এবং প্রতিটি রুমের সাথে একটি করে বাথরুম। নান্দদিক ইন্টেরিয়রে করা ২,০০০ বর্গফুটের দারুণ এই অ্যাপার্টমেন্টটি হতে পারে আপনার পরবর্তী ঠিকানা।  

সুন্দর ও মনোরম পরিবেশে থাকার জন্য মালিবাগ এলাকায়, গুলবাগ সংলগ্ন ১,১০০ বর্গফুটের আকর্ষণীয় অ্যাপার্টমেন্টটি বিক্রয় করা হবে।

ব্যস্ত শহরে কর্মব্যস্ত দিনশেষে সকল ক্লান্তি ভুলে, একটি নিরাপদ আবাসন সকলেরই কাম্য । আর তাই আপনার নিশ্চিত এবং নির্ভরতার আপন ঠিকানা হতে পারে গুলবাগ এলাকা সম্পন্ন  মালিবাগ এলাকার এই অ্যাপার্টমেন্টটি। ২ বেডরুম এবং ২ বাথরুমের ছিমছাম এই বাড়িটিতে রয়েছে আলো বাতাসের সুব্যবস্থা। খোলামেলা একটি বারান্দা বিশিষ্ট এই অ্যাপার্টমেন্টটিতে রয়েছে আধুনিক ফিটিংস সম্পন্ন রান্নাঘর এবং বাথরুম। ১,১০০ বর্গফুটের খোলামেলা এই বাসাটি হতে পারে আপনার সেই কাঙ্খিত আবাসন। তাই দেরি না করে আজই ঘুরে আসতে পারেন আকর্ষণীয় এবং পরিপাটি এই অ্যাপার্টমেন্ট থেকে। সাধ্যের মধ্যে বাসা খোঁজার তালিকায় এই অ্যাপার্টমেন্টটিই হয়ে যেতে পারে আপনার প্রথম পছন্দ। তবে আর দেরি কেন! 

আপনি যদি প্রপার্টি কিনতে বা ভাড়া নিতে চান তবে জুন ২০২১ এর সেরা ফ্ল্যাটসমূহ এর এই তালিকা থেকে দেখে নিতে পারেন আপনার পছন্দের ফ্ল্যাট। এছাড়া আরও আকর্ষণীয় ফ্ল্যাট দেখতে চাইলে এখনই ভিজিট করুন বিপ্রপার্টি এর ওয়েবসাইটে। শুধুমাত্র ঢাকা শহরেই আমাদের আছে হাজারো ভেরিফাইড প্রপার্টি লিস্টিং!

1 Comment

  1. Arman Hossain

    সব কিছুর সাথে বর্গফুট কত করে বলে দিলে আরও ভাল হতো যার যা বাজেট সেই অনুযায়ী ফ্লাট নেওয়ার চিন্তা করত। যেমন আমি মধ্যবিত্ত পবিবারের ঢাকায় একটা ফ্লাটের সখ যেখানে একটু এবং ঢাকার মধ্যে একটা ছোট্ট ফ্লাট হলেই হয়।

Write A Comment

Author