Reading Time: 3 minutes

দেশের সবার জন্য সবরকমের রিয়েল এস্টেট সেবা প্রদানের লক্ষ্যেই বিপ্রপার্টি ডট কম এর যাত্রা শুরু হয়েছিল। এজন্য আমরা সব বাজেটের, সব ধরণের, সবার জন্য একটি নিজের বাসার ব্যবস্থা করে দিই। শুধু চার দেয়ালে আবদ্ধ কিছু জায়গাই নয় বরং, আমাদের লক্ষ্য, আপনি নিজের পরিবারকে নিয়ে সুখে শান্তিতে থাকতে পারবেন এমন একটি স্থানের ব্যবস্থা করে দেয়া। যেহেতু ঢাকায় বসবাসের খরচ দিনে দিনে বেড়েই চলেছে, তাই আমরা আমাদের জুলাই ২০১৯ এর উল্লেখযোগ্য ফ্ল্যাটের লিস্টটি সাজিয়েছি সর্বোচ্চ ৬০ লাখ টাকা মূল্যের ফ্ল্যাট দিয়ে। এসব ফ্ল্যাট অতি সম্প্রতি আমাদের প্রপার্টি ডাটাবেইসে যুক্ত হয়েছে। তাহলে আর দেরী না করে চলুন জলদি জলদি দেখে নিই ঢাকায় কয়েকটি ৬০ লাখের নিচে ফ্ল্যাট ।

পূর্ব কাজীপাড়ায় ১০৭৫ বর্গফুটের ফ্ল্যাট

মিরপুরের একটি চমৎকার ফ্ল্যাট দিয়েই শুরু করা যাক। মিরপুর এলাকায় মুভ করতে চান? কাজীপাড়ায় ১০৭৫ বর্গফুটের এই ফ্ল্যাটটি হতে পারে আপনার জন্য পারফেক্ট। ছোট্ট জায়গার সর্বোচ্চ ব্যবহার করা হয়েছে এর ডিজাইন করার সময়। ৩ বেড এবং ২ বাথের এই বাসাটিতে ছোট পরিবারের সবাইকে নিয়ে আপনি উঠে পড়তে পারেন। এর আশেপাশে আছে উল্লেখযোগ্য কিছু হাসপাতাল, হেলথ কেয়ার ফ্যাসিলিটি, স্কুল ও কলেজ। তাই দৈনন্দিন জীবনের এই গুরুত্বপূর্ণ চাহিদাগুলো মেটানোর জন্য এটি হতে পারে উৎকৃষ্ট একটি জায়গা। আর সবচেয়ে বড় কথা, এটি আমাদের ৬০ লাখের নিচে ফ্ল্যাট নিয়ে করা লিস্টের মধ্যেই পড়ে। এর দাম চাওয়া হচ্ছে মাত্র ৫২ লাখ টাকা।

খিলগাঁওতে ১৩০০ বর্গফুটের সাজানোগোছানো ফ্ল্যাট

Living room of apartment
সম্পূর্ণ বাসাটিই এমন সুন্দরভাবে সাজানো

খিলগাঁও এলাকায় অ্যাপার্টমেন্টের দাম কিছুটা বাড়তির দিকেই। তবে আমাদের ৬০ লাখ টাকার নিচে ফ্ল্যাট নিয়ে করা যে লিস্ট তাতে জায়গা করে নিয়েছে খিলগাঁওতে ১৩০০ বর্গফুটের এই ফ্ল্যাটটি। থাকার জন্য পর্যাপ্ত স্পেস, আশেপাশের সুযোগসুবিধা এবং চমৎকার এলাকা, সবকিছু মিলিয়ে এই সাজানোগোছানো ফ্ল্যাটটি হতে পারে আপনার পরবর্তী ঠিকানা। এমন এলাকায় এমন দামে এমন একটি ফ্ল্যাট পাওয়া আসলেই দুঃসাধ্য। তবে সেই দুঃসাধ্য কাজ সাধন করেছে বিপ্রপার্টি ডট কম। এই ফ্ল্যাটে আপনি পাচ্ছেন ৩ বেড, ২ বাথ, চমৎকার রান্নাঘর, বড় জানালাসহ আরও বেশ কিছু আকর্ষণীয় সুবিধাদি। অন্যান্য বিষয়ের সাথে খিলগাঁও এলাকাবাসী সবচেয়ে বেশি উপভোগ করেন খিলগাঁয়েরর সুস্বাদু খাবারের রাজ্য। এ এলাকায় একটি বাড়ি আপনাকে দিতে পারে প্রতিদিন সেই রাজ্যে প্রবেশের সুযোগ!

ধানমন্ডিতে ৯১২ স্কয়ারফিটের ছোট্ট একটি নিবাস

ধানমন্ডি বসবাসের জন্য সবচেয়ে জনপ্রিয় জায়গার একটি। ধানমন্ডিতে ৫০ লাখ টাকার নিচে ফ্ল্যাট পাওয়া সম্ভব? বিপ্রপার্টি থাকলে অবশ্যই সম্ভব! ধানমন্ডি সংকরে এই ৯১২ বর্গফুটের ফ্ল্যাটটির কথাই ধরুন। ২ বেড ২ বাথের এই বাসাটি আপনার ছোট পরিবারের সব চাহিদা মিটাতে পারবে নিঃসন্দেহে। ধানমন্ডিতে আছে বেশ কিছু চমৎকার শিক্ষাপ্রতিষ্ঠান। আছে হাসপাতাল,রেস্টুরেন্ট, ক্যাফে, সুপারশপ। তাই আপনার দৈনন্দিন জীবন হবে অনেকটাই সহজ। আর এই ফ্ল্যাটের দাম? অবশ্যই ৬০ লাখ টাকার নিচে, ৪৮ লাখ টাকা মাত্র! 

পরিকল্পিত উত্তরায় ১০৫০ বর্গফুটের ফ্ল্যাট

উত্তরায় ১০০০+ বর্গফুটের ফ্ল্যাট, তাও আবার ৬০ লক্ষ টাকায়? এও সম্ভব? অবশ্যই সম্ভব! বিপ্রপার্টির লিস্টিং-এ থাকা উত্তরায় ১০৫০ বর্গফুটের এই ফ্ল্যাটটি দেখুন। সেক্টর ১২, মাইলস্টোন স্কুলের খুব কাছে থাকা এই বাসাটিতে রয়েছে ৩টি বেড ও ৩টি বাথ। সাথে আছে একটি পার্কিং স্পেসও! বসবাসের জন্য উত্তরা সবসময়ই একটি আকর্ষণীয় এলাকা। উত্তরায় ঘুরতে যাবার মত আছে অনেক জায়গা। আর এমন দামে এমন জায়গায় এমন খোলামেলা বাসা পাওয়াটা আসলেই দারুণ একটি ব্যাপার!

আদাবরে ১০৭৫ বর্গফুটের ফ্ল্যাট

জুলাই ২০১৯ এ ঢাকায় ৬০ লাখের নিচে ফ্ল্যাট এর লিস্টের সর্বশেষ সংযোজন আদাবরের ১০৭৫ বর্গফুটের এই ফ্ল্যাটটি। আদাবর বেশ ছিমছাম কিন্তু খুবই চমৎকার একটি জায়গা। ঢাকার অন্যান্য এলাকার সাথে এর যোগাযোগও চমৎকার। আর জীবনযাপনের অন্যান্য সুযোগসুবিধা তো আছেই।  সে আদাবরেই ৩ বেড ২ বাথের এই বাসাটি হতে পারে আপনার জন্য আদর্শ। খোলামেলা আলোবাতাসপূর্ণ, সার্বক্ষণিক বিদ্যুৎ ব্যবস্থাসহ এই ফার্নিশড অ্যাপার্টমেন্টটি মূল্যে ৬০ লাখ টাকার কম। এত এত সুযোগসুবিধা সম্পন্ন এই ফ্যাটটি কেনা হতে পারে আপনার জীবনের সবচাইতে ভাল সিদ্ধান্তের একটি।

জুলাই ২০১৯ এ ঢাকায় ৬০ লাখের নিচে ফ্ল্যাট নিয়ে এই ছিল আমাদের সংগ্রহ। এই ৫টি প্রপার্টির সবগুলোই ন্যায্য মূল্যের এবং পরিবার নিয়ে এখনই উঠে যাবার মতন। এর বাইরেও যদি আপনি অন্য কিছু খুঁজে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইট প্রস্তুত আছে আপনার জন্য। আপনার বাজেট যাই হোক না কেন আমাদের কাছে কাছে তার সমাধান। কারণ বিপ্রপার্টি ডট কম হল দেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট সেবা প্রদানকারী প্রতিষ্ঠান।

Write A Comment