Reading Time: 3 minutes

কিছুদিন আগেও যদি কাউকে জিজ্ঞেস করা যেত, চট্টগ্রামে একই ছাদের নিচে কোথায় পাওয়া যাবে প্রপার্টি সংক্রান্ত সব সার্ভিস? সে প্রশ্নের কোন উত্তর ছিল না। কিন্তু যেদিন থেকে চালু হয়েছে বিপ্রপার্টির চট্টগ্রাম অফিস, বিশ্বমানের রিয়েল এস্টেট সেবা তখন থেকেই চট্টগ্রামবাসীর হাতের নাগালে! শুধু সার্ভিসই নয়, বিভিন্ন ধরণের অফার এবং অন্যান্য সুযোগসুবিধা নিয়ে চট্টগ্রামে এখন আছে বিপ্রপার্টির সরব উপস্থিতি। তাই গত ৬  থেকে ৯ ফেব্রুয়ারি হয়ে যাওয়া রিহ্যাব ফেয়ার চট্টগ্রাম ২০২০-এও বিপ্রপার্টি ছিল গোল্ড স্পন্সর। রেডিসন ব্লু চট্টগ্রাম বে-ভিউতে বিপ্রপার্টির বিশাল স্টলে গ্রাহকদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতন। 

রিহ্যাব ফেয়ার চট্টগ্রাম ২০২০-এ বিপ্রপার্টি

রিহ্যাব ফেয়ার চট্টগ্রাম ২০২০
রিহ্যাব ফেয়ার চট্টগ্রাম ২০২০-এ ছিল বিপ্রপার্টির সগৌরব উপস্থিতি

এবারে চট্টগ্রামের রিহ্যাব ফেয়ার ছিল একটু বেশিই স্পেশাল, কেননা এবারের মেলাতে ছিল দেশের একমাত্র ওয়ান-স্টপ রিয়েল এস্টেট সার্ভিস প্রোভাইডার বিপ্রপার্টি ডট কম! মেলাতে বিপ্রপার্টি দিয়েছিল চট্টগ্রামের প্রাণকেন্দ্র জামালখান কিংবা আগ্রাবাদ, কর্নেলহাটের মত এরিয়ায় বিশেষ অফারে প্রপার্টি কেনার সুযোগ। এছাড়া গ্রাহকেরা চাইলে চট্টগ্রামে বসেই পেয়েছেন ঢাকাতে প্রপার্টি যাচাই-বাছাই এবং কেনার অপশন।
এসবের পাশাপাশি সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল প্রপার্টি নিয়ে মর্ডান সব সার্ভিসের ব্যবস্থা যা চট্টগ্রাম তো বটেই, সারা বাংলাদেশেই একমাত্র বিপ্রপার্টি দিতে সক্ষম!

গত ৬ থেকে ৯ ফেব্রুয়ারি ২০২০ অনুষ্ঠিত এই মেলায় বিপ্রপার্টি নিয়ে এসেছিল ২৩০,০০০+ ভেরিফাইড প্রপার্টি, ঢাকা, চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় আকর্ষণীয় সব প্রজেক্টস এবং সবধরণের রিয়েল এস্টেট সার্ভিস।

বিপ্রপার্টির স্পেশাল সার্ভিস ও অফার কী ছিল?

বিপ্রপার্টির স্টল নিয়ে গ্রাহকদের ছিল বিপুল আগ্রহ

নানা ধরণের অফারের কারণে বিপ্রপার্টির স্টলে গ্রাহকদের ভিড় লেগেই ছিল। কী কী স্পেশাল অফার ছিল এই ফেয়ারে? 

  • এই ফেয়ার চট্টগ্রাম থেকেই ঢাকা ও চট্টগ্রামে প্রপার্টি কেনার সুযোগ পেয়েছেন গ্রাহকেরা
  • গ্রাহকদের কাছে ছিল ২৩০,০০০+ প্রপার্টি থেকে বেছে নেয়ার অপশন 
  • মেগা প্রজেক্টে ছিল এক্সক্লুসিভ সব ডিল
  • বিপ্রপার্টির নিজস্ব প্রপার্টি এক্সপার্টরা দিয়েছেন লিগ্যাল সাপোর্ট
  • ছিল প্রপার্টির বিভিন্ন ডকুমেন্ট ভেরিফিকেশন করার সুবিধা 
  • এছাড়াও, বিপ্রার্টির পার্টনার ব্যাংক এবং ফিন্যান্সিয়াল ইন্সটিটিউশন গ্রাহকেরা পেয়েছেন থেকে বিশেষ রেটে হোমলোন

 

আর বিভিন্ন প্রজেক্টে স্পেশাল অফারের মধ্যে ছিল 

> প্রজেক্টভেদে ২ থেকে ৩ লক্ষ টাকা পর্যন্ত ইউটিলিটি চার্জে ছাড়
> কিছু প্রজেক্টে ১০% ছাড়
> প্লটের জন্য কাঠাপ্রতি ৫% ডিসকাউন্ট
> বুকিং মানির উপরে ৫০% ক্যাশব্যাক

এবং আরও অনেক!

successfull property transaction
বিশেষ অফারে বিপ্রপার্টির স্টল থেকেই অনেকে খুঁজে নিয়েছেন আপন আবাসন

প্রপার্টি সংক্রান্ত সবধরনের এক্সপার্ট অ্যাডভাইজ

expert property advisers
বিপ্রপার্টির এক্সপার্ট প্রপার্টি অ্যাডভাইজারেরা ছিলেন মেলায়

তবে এসব অফারের সাথে সাথে, মানুষের সবচেয়ে বেশি আগ্রহ ছিল প্রপার্টি সংক্রান্ত বিভিন্ন সার্ভিসকে বিপ্রপার্টি কীভাবে আরও আধুনিক করে তুলেছে, কীভাবে বাড়ি, ফ্ল্যাট, অ্যাপার্টমেন্ট বা অন্য সব প্রপার্টি সংক্রান্ত জটিলতার সমাধান দিচ্ছে সে সব বিষয় নিয়ে। রিহ্যাব ফেয়ার চট্টগ্রাম ২০২০-এ এক্সপার্ট প্রপার্টি অ্যাডভাইজ, লিগ্যাল সাপোর্ট, ডকুমেন্ট ভেরিফিকেশন ছিল বিশেষ আকর্ষণ। এছাড়া বিপ্রপার্টির ওয়েবসাইট কীভাবে প্রযুক্তিকে কাজে লাগিয়ে রিয়েল এস্টেট খাতকে মানুষের কাছে আরও সহজলভ্য, সহজবোধ্য এবং আধুনিক করে তুলেছে তা নিয়েও মেলায় আগত সবার আগ্রহ ছিল চোখে পড়বার মতন।

ভবিষ্যতে এমন অফার কি আর পাওয়া যাবে?

রিহ্যাব ফেয়ার চট্টগ্রামের পর্দা নেমেছে গত ৯ই ফেব্রুয়ারিতেই। কিন্তু চিটাগাংবাসীর জন্য বিপ্রপার্টির অফিস কিন্তু থাকছেই। বিপ্রপার্টির চট্টগ্রাম অফিস হল খুলশীতে, যার ঠিকানা –

রুবিয়া হাইটস, ৪র্থ তলা, রোড-৩, জাকির হোসেইন রোড, দক্ষিণ খুলশী চট্টগ্রাম, ৭/এ/১, চট্টগ্রাম ৪০০০।

মেলায় পাওয়া সব সার্ভিস যে কোন কর্মদিবসে পাওয়া যাবে এখান থেকেই। আর বিপ্রপার্টি তাদের অফিস এবং মার্কেটপ্লেসে নিয়মিত আয়োজন করছে সবার জন্য বিশেষ অফারও সুবিধাসহ “বিপ্রপার্টি ফেয়ার” নামে বিশেষ মেলার। ইতোমধ্যেই মোহাম্মদপুর এবং রামপুরাতে হয়ে গিয়েছে এ মেলা, যেখানে মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত! 

তাই যারা রিহ্যাব ফেয়ার এমন আকর্ষণীয় অফার মিস করেছেন, তারা চোখ রাখুন আমাদের ওয়েবসাইট এবং ফেসবুক পেইজে।  প্রপার্টি কিংবা জমি কিনতে চাইলে অথবা প্রপার্টি সংক্রান্ত সবরকমের সার্ভিস একই ছাদের নিচে পেতে চাইলে আপনার ঠিকানা হবে আমাদের যে কোন অফিস বা মার্কেটপ্লেস। বিপ্রপার্টির সবগুলো অফিস এবং মার্কেটপ্লেসের ঠিকানা থাকছে এখানে। 

Write A Comment