Reading Time: 3 minutes

ঢাকার অন্যতম পরিকল্পিত এবং শান্তিপূর্ণ এলাকা উত্তরা। যেখানে প্রতিদিনই নিজের আবাসন খুঁজে নিচ্ছেন অসংখ্য মানুষ। অভিজাত উত্তরাবাসী হিসেবে নাগরিক সুযোগ সুবিধার সবটুকুই তারা পেয়ে যাচ্ছেন গণ্ডির মধ্যেই।  তাইতো কে না চায় চমৎকার এই এলাকাটির বাসিন্দা হিসেবে আরামদায়ক জীবনযাপনের স্বাদ নিতে! পরিকল্পিতভাবে বিস্তৃত হয়ে যাওয়া সারি সারি রাস্তা, প্রতিটি সেক্টরে মাঝেই নিজস্ব পার্ক এবং পর্যাপ্ত নিরাপত্তা বেষ্টনী, এসব মিলেই উত্তরা হয়ে উঠেছে এই শহরে বসবাসের জন্য অন্যতম সেরা জায়গা। তবে সাম্প্রতিক বছরগুলোতে প্রপার্টির ক্রমাগত মূল্য বৃদ্ধির কারণে, অনেক ক্রেতার কাছেই এই এলাকাটিতে প্রপার্টি কেনা সাধ্যের বাইরে চলে যাচ্ছে। কিন্তু এখানে এমন কিছু সেক্টর রয়েছে যেখানে আপনি সাশ্রয়ী মূল্যের মাঝেই উত্তরার সমস্ত সুবিধা উপভোগ করতে পারবেন। এরকম একটি লোকেশন হচ্ছে উত্তরার সেক্টর ১০, যেখানে সয়েলটেক রহমানিয়া গার্ডেন নামে রয়েছে চমৎকার একটি প্রজেক্ট। উত্তরার কিছুটা প্রান্তে অবস্থিত এই প্রজেক্টে সাশ্রয়ী মূল্যেই ফ্ল্যাট কিনতে পারবেন যে কেউ।  তবে উত্তরার অন্যান্য বাসিন্দাদের মত এই এলাকার বাসিন্দাদেরও রয়েছে একই রকম সুযোগ-সুবিধা। সয়েলটেক রহমানিয়া গার্ডেন কী অফার করছে তার বাসিন্দাদের জন্য, জানুন আজকের ব্লগে। 

প্রজেক্ট ওভারভ্যিউ

Soiltech Properties Logo

৪.৫ কাঠা জমির উপর গড়ে ওঠা  ৮ তলাবিশিষ্ট সয়েলটেক রহমানিয়া গার্ডেন এ রয়েছে মোট ১৪টি ইউনিট। প্রতিটি ইউনিটের সাইজ ১১৬০ বর্গফুট।  

প্রকল্পের নাম  সয়েলটেক রহমানিয়া গার্ডেন
ডেভেলপার সয়েলটেক লিমিটেড
প্রকল্পের ঠিকানা সেক্টর – ১০, উত্তরা
প্রকল্পের ধরন  আবাসিক
জমির পরিমাণ ৪.৫ কাঠা
মোট ফ্লোর  জি+৭
প্রজেক্টটি পূর্বমূখী
ফ্লোর প্রতি ইউনিট 
মোট ইউনিট  ১৪
ইউনিটের আয়তন ১১৬০ বর্গফুট
মোট লিফট 
পার্কিং 
জেনারেটর ব্যাক আপ  আছে

লোকেশন

উত্তরার ১০ নম্বর সেক্টরে অবস্থিত ১১৬০ স্কয়ার ফুটের চমৎকার এই ভবনটিতে রয়েছে সমস্ত সুযোগ সুবিধা, যা আপনার জীবনযাপনকে করবে আরো আধুনিক ও আরামদায়ক। মাত্র অল্প কয়েক মিনিটের দূরত্বেই রয়েছে স্বনামধন্য স্কুল, কলেজ, শপিংমল এবং হাসপাতালসহ অসংখ্য সুবিধাদি। 

অবস্থান  দূরত্ব
উত্তরা সেক্টর – ১০ জামে মসজিদ  ৬০০মিটার 
সানবিমস স্কুল  ৭০০মিটার
সাউথ ব্রিজ স্কুল  ৭৫০মিটার
মাস্টারমাইন্ড স্কুল  ৮৫০মিটার
ঢাকা-আশুলিয়া হাইওয়ে  ৮৫০মিটার
আহসানিয়া মিশন ক্যান্সার হসপিটাল l ৯৫০মিটার
শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল l ১.১কিলোমিটার 
স্বপ্ন  ১.৩কিলোমিটার 
আগোরা ১.৪কিলোমিটার 
জমজম টাওয়ার  ১.৪কিলোমিটার 
সোনারগাঁও জনপথ  ১.৪কিলোমিটার 
ল্যাব এইড ডায়গনস্টিক  ১.৬কিলোমিটার 
রাজউক উত্তরা মডেল কলেজ  ২.৯কিলোমিটার 
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর  ৫.২কিলোমিটার 

ফ্লোর প্ল্যান

Soiltech Rahmania Garden Floor Plan

১০ তলাবিশিষ্ট এ ভবনটির প্রতি ফ্লোরে রয়েছে ২টি করে ইউনিট। সব মিলিয়ে রয়েছে মোট ১৪ টি ইউনিট যার প্রতিটি অ্যাপার্টমেন্টের সাইজ ১১৬০ স্কয়ারফুট। সবগুলো অ্যাপার্টমেন্টই ৩টি বেডরুম, ২-৩টি বাথরুম, ২টি ব্যালকনি, কিচেন এবং ডাইনিং ও লিভিং স্পেস সম্বলিত।   

ফিচারসমূহ 

Soiltech Rahmania Garden Ground Floor Plan

অসংখ্য আধুনিক ফিচার নিয়ে নির্মিত সয়েলটেক রহমানিয়া গার্ডেন। ভবনটিতে রয়েছে একটি লিফট এবং সার্বক্ষণিক বিদ্যুৎ সরবারহের জন্য ব্যাক আপ জেনারেটর এর ব্যবস্থা। সার্বক্ষণিক নিরাপত্তার সাথে সাথে রয়েছে গাড়ি পার্কিং এর জন্য সুপরিসর জায়গা। এই ভবনটির আরেকটি চমকপ্রদ দিক হচ্ছে এর নয়ানাভিরাম ছাদবাগান যেখানে বাসিন্দারা অনায়াসে তাদের অবসর সময় কাটাতে পারবেন।

  • লিফট সুবিধা 
  • পার্কিং স্পেস 
  • মনোরম ছাদবাগান 
  • জেনারেটর  
  • সার্বক্ষণিক নিরাপত্তা 

আপনি যদি আধুনিক ও স্বাচ্ছন্দ্যময় এই প্রকল্পটিতে নিজের অ্যাপার্টমেন্টটি বুক করতে চান তবে ঘুরে আসুন  এই লিঙ্কটি। লাইফস্টাইল এবং রিয়েল এস্টেট বিশ্বের সকল তথ্য পেতে থাকুন বিপ্রপার্টি ব্লগের সাথে!

Write A Comment

Author