Reading Time: 3 minutes

ঢাকাতে প্রপার্টির চাহিদা দিন দিন বেড়েই চলেছে। এর সাথে বাড়ছে দাম। অনেক সময় টাকা দিয়েও সময়মত ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্ট পাওয়া যাচ্ছে না, আবার অনেকে হাতে টাকা নিয়ে ঘুরেও চাহিদামত স্থানে পাচ্ছেন না প্রপার্টি। ঢাকার ব্যস্ততম তেমনি একটি এলাকা বাসাবো। আর সেখানেই বিপ্রপার্টির আছে চমৎকার একটি প্রজেক্ট, টেকভেন – মতিন হাইটস । টেকভেন প্রপার্টিস লিমিটেডের তত্ত্বাবধানে প্রায় পৌনে ৭ কাঠা জমির উপর নির্মাণাধীন ৮ তলা এই ভবনে আছে আধুনিক নগর জীবনের সব ধরনের সুবিধা। তাই চলুন জেনে নেয়া যাক বনশ্রী প্রজেক্ট মোড়, বাসাবোতে থাকা এই আকর্ষণীয় প্রজেক্ট টেকভেন মতিন হাইটস সম্পর্কে।

প্রজেক্টের আদ্যাপান্ত

টেকভেন লোগো

৬.৭৮ কাঠা জমির উপর নির্মিত এই প্রজেক্টটি বাসাবোর বনশ্রী প্রজেক্ট মোড়ের লাগোয়া স্থানে অবস্থিত। একনজরে এর কিছু দিক নিয়ে বলা যায়,

প্রকল্পের নাম টেকভেন – মতিন হাইটস 
নির্মাতা টেকভেন প্রপার্টিস লিমিটেড
অবস্থান বনশ্রী প্রজেক্ট মোড়, বাসাবো, ঢাকা
প্রকল্পের ধরণ আবাসিক
ভবন সংখ্যা
জমির পরিমাণ ৬.৭৮ কাঠা
সর্বমোট ফ্লোর গ্রাউন্ডফ্লোর + ৮তলা
প্রকল্পটি উত্তর পশ্চিম
প্রবেশমুখে আছে ৩০ ফিট প্রশস্থ রাস্তা
সর্বমোট ইউনিট ১৬টি
ইউনিট সাইজ ১৫৫০  বর্গফুট
মোট লিফট ১টি
পার্কিং করা যাবে ১৫টি গাড়ি
বিদ্যুৎ ব্যাক আপ রয়েছে

প্রজেক্টের অবস্থান

মতিন হাইটস লোকেশন
একনজরে মতিন হাইটস এবং অন্যান্য টেকভেনের প্রজেক্ট

থাকার জায়গার কথা উঠলেই মানুষ প্রথমেই বিবেচনা করে তার লোকেশন নিয়ে। টেকভেন – মতিন হাইটস এর লোকেশনও চমৎকার, বাসাবোর বনশ্রী প্রজেক্ট মোড়ে। আধুনিক জীবনধারণের জন্য যা যা প্রয়োজন তার সবই আছে এর আশেপাশে। শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল, শপিংমল, সুপারমার্কেট, সব!
স্বপ্ন সুপার শপ মাত্র ৮০০ মিটার দূরে অবস্থিত, কাছাকাছি আছি ইস্টার্ন প্লাস শপিং কমপ্লেক্সও। শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে আছে খিলগাঁও মডেল হাইস্কুল, উইলস লিটিল ফ্লাওয়ার স্কুল ও কলেজ এর মত প্রতিষ্ঠান। ঢাকার বাণিজ্যিক কেন্দ্র মতিন হাইটস থেকে মাত্র ৫ কিলোমিটার দূরে। আদ-দ্বীন মেডিক্যাল কলেজ, সিরাজুল ইসলাম মেডিক্যাল কলেজ একই সাথে উচ্চ শিক্ষা এবং চিকিৎসার কেন্দ্র হিসাবে ব্যবহৃত হতে পারে। দেশের প্রধান ট্রেন স্টেশন, কমলাপুর রেলওয়ে স্টেশনও মাত্র সাড়ে ৪ কিলোমিটারের মধ্যেই আছে। সব মিলিয়ে বসবাসের জন্য এটি হতে পারে অত্যন্ত আকর্ষণীয় একটি লোকেশন। 

বিভিন্ন আকর্ষণীয় সুযোগসুবিধা

নতুন বাসা কিনতে চাইলে অন্য অনেক কিছুতে ছাড় দেয়া গেলেও কমফোর্টের বেলায় কোন ছাড় দেয়া চলে না। আর আপনি যদি চান খোলামেলা পরিবেশ এবং শান্ত একটি এলাকা আপনার জন্যই আছে টেকভেন – মতিন হাইটস ! দক্ষিণ বনশ্রী মোড়ে এমন খোলামেলা এবং শান্ত পরিবেশে এই প্রজেক্ট আপনার পরিবার নিয়ে বসবাসের জন্য হবে আদর্শ।

✔️ ১৫৫০ বর্গফুটের অ্যাপার্টমেন্ট

✔️ খোলামেলা অ্যাপার্টমেন্টে থাকছে ৩টি বেড, ৩টি বাথ এবং ৪টি বারান্দা 

✔️ গ্রাউন্ডফ্লোর এবং বেইজমেন্টে থাকছে গাড়ি পার্কিং সুবিধা

✔️ মনোমুগ্ধকর ছাদ বাগানের সুবিধা

✔️ সিসিটিভি নিরাপত্তা ব্যবস্থা

✔️ সম্মুখ রাস্তা ৩০ফুট প্রশস্থ

বিপ্রপার্টি ডট কম দেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট সার্ভিস প্রোভাইডার। টেকভেন – মতিন হাইটস এর এক্সক্লুসিভ দায়িত্বে আছি আমরা। তাই বিপ্রপার্টির মাধ্যমে এখানকার যে কোন ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্ট কিনলেই আপনি পাচ্ছেন

  • সব ধরণের লিগ্যাল সাপোর্ট বিনামূল্যে
  • আকর্ষণীয় হারে পার্টনার ব্যাংক থেকে হোমলোনের সুবিধা 
  • সর্বোপরি সম্পূর্ণ ঝামেলহীনভাবে প্রপার্টি ক্রয়ের অভিজ্ঞতা 

বিস্তারিত ফ্লোরপ্ল্যান

ফ্লোর প্ল্যান
মতিন হাইটস এর বিস্তারিত ফ্লোর প্ল্যান

এই ভবনটিতে ৮ তলায় মোট মোট ১৬টি ইউনিট রয়েছে। ৮টি দক্ষিণমুখী এবং ৮টি পশ্চিমমুখী। ১৫৫০ বর্গফুটের প্রতিটি ইউনিট তৈরি করা হয়েছে স্বাছন্দ্যে বসবাসের কথা মাথায় রেখে। আছে ৩টি বেডরুম, ৩টি বাথরুম এবং ৪টি বারান্দা। এছাড়া ড্রয়িং ডায়নিং তো থাকছেই। কিচেনের প্রতিটি ফিটিংসও আধুনিক ম্যাটেরিয়াল দিয়ে তৈরি।
মতিন হাইটসের আরেকটি দিক হল, এর ছাদে থাকছে বিশেষ বাগান করার ব্যবস্থা। বর্তমানে ছাদ কৃষি বেশ জনপ্রিয় হয়ে উঠছে। আর এই প্রজেক্টের ফ্লোরপ্ল্যানে বিশেষ ব্যবস্থা হিসাবেই থাকছে বাগানের বিষয়টি। 

আপনার ভবিষ্যৎ জীবন শুরু করার জন্য এই প্রকল্পটি হতে পারে চমৎকার একটি সুযোগ। ছোট, বড় বা মাঝারি, যে কোন আকারের পরিবার নিয়ে আপনি এখানে বাস করতে পারবেন। তাই দেরী না করে আজই বুকিং দিন এই প্রজেক্টে। যে কোন প্রয়োজনে যোগাযোগ করুন – ০৯৬১২৪৫১৩৩৯ নাম্বারে অথবা ভিজিট করুন বিপ্রপার্টির ওয়েবসাইট কিংবা বিপ্রপার্টির অফিসগুলোর যে কোনটি।  

Write A Comment